মৃত্যুর পরোয়ানা—’আজরাইলের’, পাঠাল কাফনের কাপড়ও

লোহাগাড়ার আধুনগর ইউনিয়নের সরদানিপাড়ার একটি বাড়িতে কাফনের কাপড় ও দাফনসামগ্রীসহ চিরকুট পাঠিয়ে মৃত্যুর হুমকি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দিবাগত রাতে সরদানিপাড়ার মৃত ছিদ্দিক আহমদের বাড়িতে কাফনের কাপড় পাঠানোর এ ঘটনা ঘটে।

বাড়ির পুত্রবধূ মায়মুনা জান্নাত বলেন, বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে গোয়ালঘরে গরুকে খাবার দিয়ে আসার সময় রান্নাঘরের দরজায় একটি বাজারের ব্যাগ দেখি। ব্যাগ খুলতে দেখি সাদা কাফনের কাপড়। ভয়ে চিৎকার দিলে বাড়ির লোকজন বের হয়ে আসে। এরপর ব্যাগের মধ্যে আগরবাতি, আতর, গোলাপ জল ছাড়াও হাতে লেখা একটি চিরকুট পাওয়া যায়।

আরও পড়ুন: দাপিয়ে বেড়াচ্ছেন গ্যাং লিডার মামুন, ব্যবসায়ী নেতাকেও মৃত্যু পরোয়ানা

চিরকুটে লেখা ছিল—

“হেলাল, বেলাল, ভুট্রো

তুদের সাবধান করে দিলাম তুদের ভাই হারুনকে বলে দিস, সে আমাদের গোপনিয় বিষয়ে হাইকোর্টে কোন মামলা যেন না করে, যদি কোন প্রকার মামলা করে তাহলে এই রকম আরো ৫টি কাপনের কাপড় যাবে। তুদের পরিনতি খুব খারাপ হবে। এখনো সময় আছে তুরা সবাই ভাল করে হারুনকে বুঝা।

ইতি আজরাইল।’

হেলাল, বেলাল, ভুট্টু ও হারুন উপজেলার আধুনগর সরদানিপাড়ার মৃত ছিদ্দিক আহমদের ছেলে।

পরিবারের ছোট ছেলে আনোয়ার হোসেন বলেন, আধুনগর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ও ইউপি সদস্য জয়নাল আবেদীনকে মুঠোফোনে আমরা ঘটনাটি জানিয়েছি। ওনারা আমাদের আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন বলেন, আনোয়ার বিষয়টি আমাকে জানালে প্রশাসনকে অবহিত করার জন্য বলি।

যোগাযোগ করা হলে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাত্তার/ডিসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm