পাগলের কাণ্ড—রাস্তায় হঠাৎ দাউ দাউ আগুন, আতঙ্কিত মানুষ

তখন সময় দুপুর আড়াইটা। নগরের দুই নম্বর গেইট এলাকার রাস্তায় হঠাৎ দাউ দাউ আগুন। মুহূর্তেই আতঙ্ক ছড়িয়ে পড়ে পথচারীসহ আশপাশের মানুষদের মধ্যে। হঠাৎ মানুষের মাঝে এমন আতঙ্ক ছড়িয়ে দেওয়ার নেপথ্যে এক পাগল।

রোববার (১৩ মার্চ) দুপুর আড়াইটাই দিকে দুই নম্বর গেইট পুলিশ বক্সের সামনের রাস্তায় আগুন লাগিয়ে দেয় ওই পাগল!

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, দুপুর আড়াইটার দিকে দুই নম্বর গেইট থেকে আগ্রাবাদ যেতে বাসের জন্য অনেকে অপেক্ষা করছিলেন। তখন পাশে একজন পাগল দাঁড়িয়ে ছিল। ওই সময় কেউ হোটেলে ভাত খেতে ঢুকছিল, আবার কেউ খেয়ে বের হচ্ছিল। তবে রাস্তা মোটামুটি ফাঁকা ছিল।

আরও পড়ুন: আগুনে পুড়ে শেষ নববধূর রঙিন স্বপ্ন

পুলিশ বক্সের পাশে রিকশার একটি অস্থায়ী গ্যারেজ রয়েছে। ওই গ্যারেজের মালিকও দুপুরের ভাত খেতে হোটেল যান। আর এই ফাঁকে গ্যারেজ ঢুকে পড়ে পাগল। গ্যারেজ থেকে পাঁচটি রিকশার টায়ার নিয়ে রাস্তার মাঝখানে রেখে জ্বালিয়ে দেয় আগুন। মুহূর্তেই দাউ দাউ আগুন জ্বলতে থাকে।

হঠাৎ আগুনে আতঙ্কিত হয়ে পড়ে পথচারীসহ আশপাশের মানুষ। অনেকেই তড়িঘড়ি করে গাড়ি নিয়ে সটকে পড়ে। টায়ার জ্বালানোর মিনিট খানেকের মধ্যেই পুরো দুই নাম্বার গেইট ফাঁকা হয়ে যায়! পরে পথচারী ও ট্রাফিক পুলিশের সহায়তায় হোটেল থেকে পানি নিয়ে আগুন নেভানো হয়।

আরও পড়ুন: ‘আগুনের আঁচ’—আবার বাড়ল সোনার দাম

দুই নাম্বার গেইটে দায়িত্বরত ট্রাফিক পুলিশের সদস্যরা জানান, দুপুরের দিকে রাস্তা পাশের একটি রিকশার গ্যারেজ থেকে টায়ার নিয়ে এক পাগল রাস্তায় আগুন জ্বালিয়ে দেয়। আগুন দেখে আতঙ্কিত হয়ে পড়ে মানুষ। পরে আমরা হোটেল থেকে পানি নিয়ে আগুন নিভিয়ে দেয়। বড় ধরনের কোনো ঘটনা ঘটেনি।

এএইচ/আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm