পাঁচলাইশে বাস্কেটের পথচলা শুরু, ১৬ জুন পর্যন্ত বিশেষ অফার

নগরের পাঁচলাইশে পথচলা শুরু করেছে সুপারশপ ‘দ্য বাস্কেট’। বৃহস্পতিবার (৩০ মে) সংসদ সদস্য মো. মহিউদ্দিন বাচ্চুর কেক ও ফিতা কাটার মধ্যদিয়ে মির্জাপুলে উদ্বোধন করা হয় দ্য বাস্কেট-এর পাঁচলাইশ আউটলেট।

এদিকে উদ্বোধন উপলক্ষে দেওয়া হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যের ওপর বিশেষ অফার। এ অফার চলবে ১৬ জুন পর্যন্ত।

তাছাড়া ঈদুল আজহা উপলক্ষে দেওয়া হচ্ছে ‘হাউকাউ’ অফার। এ অফারে একজন ক্রেতা ৫০০ টাকার কেনাকাটা করলেই পাবেন একটি কুপন। এ কুপনের মাধ্যমে বিজয়ীদের দেওয়া হবে রেফ্রিজারেটর, চেস্ট ফ্রিজ, স্মার্ট টিভি, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন, পেডেস্টাল ফ্যান, মিক্সার গ্রাইন্ডার, রাইস কুকার, পিউরিফায়ার, গিফট ভাউচারসহ ১০টি আকর্ষণীয় পুরস্কার।

এদিকে পাঁচলাইশে বাস্কেট সুপারশপ চালু হওয়ায় এলাকাবাসী মানসম্পন্ন পণ্য সঠিক মূল্যে কেনাকাটার সুযোগ পাবেন বলে আশাপ্রকাশ করেন মো. মহিউদ্দিন বাচ্চু এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোশনের ৮নং শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর মো. মোরশেদ আলম, ‘দ্য বাস্কেট’-এর চেয়ারম্যান মো. নাজমুল হোসেন, ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার হোসেন, পরিচালক নুরুদ্দীন চৌধুরী শামীম, মো. রবিউল হোসেন ও আবিদা সুলতানা, ভাটিয়ারি ৯নং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ইসহাক এবং ইকুইটি প্রপার্টি ম্যানেজমেন্ট লিমিটেডের চেয়ারম্যান মাহফুজুল হক।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!