পশ্চিম ষোলশহর ছাত্রলীগের আনন্দ মিছিল

আনন্দ মিছিল ও র‍্যালি করেছে ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ড ছাত্রলীগ। ডিজিটাল বাংলাদেশের রূপকার, বঙ্গবন্ধুকন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ক্রাউন জুয়েল’ বা ‘মুকুট মণি’ উপাধিতে ভূষিত করায় এ আয়োজন করা হয়।

শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে এ আনন্দ মিছিলে নেতৃত্ব দেন পাচঁলাইশ থানা ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন পারভেজ। আনন্দ মিছিলটি নগরের পাঁচলাইশ থানা এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে মুরাদপুর মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড ছাত্রলীগ নেতা নিশান চৌধুরী সভাপতিত্বে ও মো. ইশরাকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন পারভেজ ও নোমান চৌধুরী রাকিন।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর জন্মদিনে পথশিশুদের খাবার দিলেন ছাত্রলীগ নেতা শিবু

Yakub Group

বক্তারা বলেন, জাতির পিতা স্বপ্ন দেখেছিলেন বাঙালি জাতি পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াবে। আর সেই স্বপ্ন বাস্তবায়ন করেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ক্রাউন জুয়েল বা মুকুট মণি প্রাপ্তির মাধ্যমে শেখ হাসিনা বাংলাদেশকে মর্যাদাশীল আসনে প্রতিষ্ঠিত করেছেন। এজন্য চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি ভাইয়ের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাঁচলাইশ থানা ছাত্রলীগ তাজোয়ার উম্মীদ, মুরাদ ও রানা, ওয়ার্ড ছাত্রলীগ নেতা তানভীর মেহরাব আপন, আরমান, মিরাজ, সিফাত, আশরাফ, রুহীন, তুফান, রায়হান, শুভ, সাঈদ, ওয়াফী ও ইরফাত।

আরও পড়ুন: ছাত্রলীগ ‘নেতার কাণ্ড’—২৭ ভরি স্বর্ণ মেরে লুকিয়ে ছিলেন বাসায়, হানা দিল ‘বেরসিক’ পুলিশ

প্রসঙ্গত, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে গত ২০ সেপ্টেম্বর আর্থ ইনস্টিটিউট, কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়, গ্লোবাল মাস্টার্স অব ডেভেলপমেন্ট প্র্যাকটিস এবং ইউএন সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশনস নেটওয়ার্ক ‘ক্রাউন জুয়েল’ বা ‘মুকট মণি’ উপাধিতে ভূষিত করে।

আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm