পরীক্ষার্থীদের নিয়ে জাবেদ’স স্পেশাল কেয়ারের নানা আয়োজন

চকবাজারের জাবেদ’স স্পেশাল কেয়ার কোচিং সেন্টারের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। একইসঙ্গে ফাইনাল মডেল টেস্টে বিজয়ীদের পুরষ্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) চিটাগং ডাইন হলরুমে এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক জাবেদ উদ্দীন।

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব। শিক্ষার মান উন্নয়নে নিরন্তর কাজ করে চলেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। রওনক ফিহা ও নওরিন ইসলামের সঞ্চালনায় জাবেদ’স স্পেশাল কোচিং সেন্টারের প্রাক্তনদের মধ্যে বক্তব্য রাখেন আশির আবরার, ফাহাদ, হাসিব নুর সাজিদ, আব্দুর রশিদ, সুফিয়া জান্নাত ওরফা ও মো. মিসবাহুল আরমান।

আরও পড়ুন: এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দিল পলোগ্রাউন্ড স্কুল

Thai Food

উৎসবমুখর পরিবেশে ২০২১ সালের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা শেষে চূড়ান্ত মডেল টেস্টে শীর্ষ ৭ শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে প্রথম ও দ্বিতীয় হন চট্টগ্রাম কলেজের ফারিহা জাহান ও মীর মো. সায়েম।

তৃতীয় থেকে সপ্তম হন যথাক্রমে সরকারি সিটি কলেজের শিক্ষার্থী মো. রাজিন সালেহ আলম রাফি, হাজেরা তাজু ডিগ্রি কলেজের শিক্ষার্থী নায়েম চৌধুরী, ইস্পাহানি পাবলিক কলেজের শিক্ষার্থী মো. ইব্রাহিম হোসেন, কাপাসগোলা সিটি করপোরেশন মহিলা কলেজের শিক্ষার্থী নওশিন ইসলাম রিয়া এবং সরকারি হাজী মোহাম্মদ মহসিন কলেজের শিক্ষার্থী ইরফান সাদিক জিদান।

পরে বিজয়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক, পরীক্ষার প্রয়োজনীয় বই এবং শিক্ষাসামগ্রী দেওয়া হয়। পাশাপাশি ২০২০ সালে ভর্তি পরীক্ষায় বিভিন্ন প্রতিষ্ঠানে স্থান করে নেওয়াদেরও সংবর্ধনা এবং সম্মাননা স্মারক দেওয়া হয়।
এএইচ/এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm