আম পাড়া নিয়ে ভাইয়ের পরিবারের রক্ত ঝরাল বোন

চকরিয়া উপজেলায় প্রতিপক্ষের হামলায় নারীসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২১ মে) সকাল ৮টার দিকে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আকতার আহমদকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলায় আহতরা হলেন- একই গ্রামের মৃত ইমাম উদ্দিনের ছেলে আকতার আহমদ (৫৪), তার স্ত্রী জাহানারা বেগম (৪৫), ছেলে আব্দুল গণি (২২), সাবিনা ইয়াসমিন (২০) ও তছলিমা হেনা (২৮)।

আরও পড়ুন: চট্টগ্রামে সাগরিকায় ১৫ শিল্প পুলিশের শরীরে রক্তের দাগ, শঙ্কায় ৫

Yakub Group

হামলায় আহত আকতার আহমদ বলেন, আমার বোনের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। বিরোধ সমাধানে ইউনিয়ন পরিষদে আবেদন করা হয়। গাছ থেকে আম পাড়া নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর শুক্রবার (১৯ মে) সকালে চেয়ারম্যানসহ সালিশি বৈঠক হয়। বৈঠকে দুপক্ষকে শান্ত থাকার আহ্বান জানানো হয়।

তিনি আরও বলেন, চেয়ারম্যান চলে যাওয়ার খিলছাদক উত্তরপাড়ার গ্রামের আলী হোসেন এনাম, শহিদুল মোস্তফা মামুন, মো. ইসমাইলের নেতৃত্বে ১০-১২ জন মিলে হামলা করে। হামলাকারীদের দায়ের কোপে ছেলের মাথায় গুরুতর জখম হয়েছে। আমার হাত ভেঙে গেছে। এসময় আমার স্ত্রী ও দুই মেয়েকেও মেরে আহত করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জুয়েল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, হামলার ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মুকুল/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm