নয়টিলা মাজারে যুবকের মোটরসাইকেলে হাজার হাজার ইয়াবা

মিরসরাইয়ে আট হাজার ৬০০ ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি) ফেনী ব্যাটালিয়ন।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বারৈয়ারহাট-রামগড় সড়কের করেরহাট ইউনিয়নের নয়টিলা মাজার এলাকায় এ অভিযান চালানো হয়।

এ সময় চট্টগ্রাম নগরের ষোলশহর স্টেশন এলাকার নারায়ণ চন্দ্র নাথের ছেলে সুব্রত কুমার নাথকে (৫২) একটি মোটরসাইকেলসহ আটক করা হয়। ইয়াবা উদ্ধারের ঘটনায় জেসিও (৮৩৮৭) ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) সি কোম্পানী ছাগলনাইয়া বিওপি কমান্ডার নায়েব সুবেদার মো. শাহাজান সরকার বাদি হয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

নায়েব সুবেদার মো. শাহাজান সরকার শুক্রবার দুপুরে মুঠোফোনে আলোকিত চট্টগ্রামকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় বারইয়ারহাট-রামগড় সড়কের নয়টিলা মাজার এলাকায় পূর্বদিক থেকে আসা একটি মোটরসাইকেল গতিরোধ করে তল্লাশি চালানো হয়। এ সময় মোটরসাইকেলের সিটের নিচে রাখা ৮ হাজার ৬শ পিস ভারতীয় ইয়াবা উদ্ধার করেছি। যার আনুমানিক মূল্য প্রায় ২৭ লাখ ৮০ হাজার টাকা। এ সময় সুব্রত কুমার নাথ নামে এক মাদক কারবারিকে আটক করা হয়।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স যথাযথ বাস্তবায়নে সীমান্ত এলাকায় বিজিবির অভিযান অব্যাহত রয়েছে।

Yakub Group

জোরারগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা (ডিউট অফিসার) উপপরিদর্শক রতন কান্তি বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় বিজিবির এক অফিসার বাদি হয়ে বৃহস্পতিবার রাত ১২টার পর জোরারগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন। শুক্রবার আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

আজিজ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm