নৌকায় অনেকেই উঠতে চায়—বেশি যাত্রী বিপদ

দুর্নীতিবাজদের আওয়ামী লীগের দরকার নেই মন্তব্য করে আওয়ামী লীগের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যাচাই-বাছাই করে আওয়ামী লীগের নৌকায় তুলতে হবে। কারণ নৌকায় বেশি যাত্রী ভালো না। নৌকায় বেশি যাত্রী বিপদের কারণ।

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে সার্কিট হাউসে এসব কথা বলেন তথ্যমন্ত্রী। একইসঙ্গে তিনি ঔদ্ধত্যপূর্ণ আচরণ না করতে ছাত্রলীগ ও যুবলীগকে হুঁশিয়ার করেন।

তথ্যমন্ত্রী বলেন, দল যেহেতু পৌনে ১৩ বছর ধরে ক্ষমতায় এখন আওয়ামী লীগের নৌকায় অনেকেই উঠতে চায়। সবাইকে আওয়ামী লীগের নৌকায় দরকার নেই। সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, দুর্নীতিবাজদের আওয়ামী লীগের দরকার নেই। যারা অতীতে ভিন্ন দল করেছে, পিঠ বাঁচানোর জন্য যারা দলে আসতে চায় তাদেরও দরকার নেই। সন্ত্রাস-মাদকের সঙ্গে জড়িত, ভূমিদস্যু-চাঁদাবাজের স্থান আওয়ামী লীগে নেই।

আরও পড়ুন: শেখ হাসিনা নয়, গণতন্ত্রকে মুক্ত করেছিলাম: তথ্যমন্ত্রী

Thai Food

ড. হাছান মাহমুদ বলেন, যাচাই-বাছাই করে আওয়ামী লীগের নৌকায় তুলতে হবে। কারণ নৌকায় বেশি যাত্রী ভালো না। নৌকায় বেশি যাত্রী বিপদের কারণ। যারা এই সাড়ে ১৩ বছর ধরে দল করছে তারা দলের দুঃসময় দেখেনি। যারা দুঃসময়ে নেত্রীর পাশে ছিল, দলের সঙ্গে ছিল, তাদেরকেই নেতৃত্বে বসাতে হবে।

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আসন্ন জাতীয় নির্বাচনে বিএনপির অতিথি পাখিদের লাল কার্ড দেখানোর আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, মাত্র দুবছরের বেশি সময় বাকি আছে নির্বাচনের। নির্বাচনের সময় বিএনপিসহ অনেকে অতিথি পাখির মতো ভোট চাইতে আসবেন। তাদের লাল কার্ড দেখিয়ে দিতে হবে। উন্নয়নের সরকার শেখ হাসিনাকে ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

আরও পড়ুন: সিআরবি ‘আন্দোলনের’—আওয়ামী লীগ ‘নেতাদের’ পদত্যাগ চান মাহতাব উদ্দিন

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় নেতা হোসনে আরা লুৎফা ডালিয়া, সফুরা বেগম রুমি, জাতীয় সংসদের হুইপ ও সদর আসনের সংসদ সদস্য মাহাবুব আর বেগম গিনি, পলাশবাড়ি-সাদুল্লাপুর আসনের সংসদ সদস্য ও কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, গোবিন্দগঞ্জ আসনের সাবেক সাংসদ আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামস উল আলম হিরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm