চোখে গামছা বেঁধে দুই চোরকে ‘ভয়ঙ্কর’ মারধর—ভাইরাল ভিডিওতে তীব্র প্রতিক্রিয়া

আনোয়ারায় চোখে গামছা বেঁধে দুই চোরকে ‘ভয়ঙ্কর’ মারধর করেছে কয়েকজন স্থানীয় যুবক। এরপর আহত চোরদের তুলে দেওয়া হয়েছে পুলিশের কাছে।

শনিবার (৩০ অক্টোবার) দুপুরে উপজেলার বরুমচড়া ইউনিয়নের থানাদার টেক এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে দুই চোরকে লাঠি ও বিশাল এক গাছের ডাল দিয়ে পেটানোর ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। ভিডিওতে দেখা যায়, দুই চোরের চোখ বাঁধা। তাদের বেঁধে রাখা হয়েছে গাছের একটি বেষ্টনীর সঙ্গে। এরপর এক যুবক লাঠি দিয়ে তাদের পেটাতে থাকে। তার মারধর না থামতেই আরেক যুবক বিশাল এক গাছের ডাল নিয়ে এসে এলোপাতাড়ি মারতে থাকে। তীব্র ব্যথায় দুই চোর আর্তনাদ করলেও ওই যুবকদের ভয়ে স্থানীয় কেউ এগিয়ে আসেনি।

আরও পড়ুন: মেম্বার প্রার্থী—বুলেট সেলিম গ্রেপ্তার

মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। এদিকে ভিডিওটি সচেতন মহলে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। তারা বলছেন— পুলিশের হাতে তুলে দেওয়ার আগে এভাবে মারধর করার অধিকার কারো নেই। এমন নির্যাতন কোনোভাবেই সমর্থনযোগ্য নয়।

জানা গেছে, আজ (শনিবার) সকালে উপজেলার বরুমচড়া থানাদার টেক এলাকায় মো. শফিউল (২৮) ও মো. ফরিদ (৪০) নামে দুই গরু চোরকে ধরে স্থানীয় জনতা। এরপর এই দুই চোরকে লাঠি ও গাছের বিশাল ডাল দিয়ে বেধড়ক পেটায় কয়েকজন যুবক। মারধরের পর তাদের তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

আনোয়ারা থানার ওসি এস এম দিদারুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, স্থানীয় জনতা দুই চোরকে ধরে থানায় দিয়েছে। তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

ইমরান/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm