দিনদুপুরে আগুনে অঙ্গার ঘুমন্ত শিশু

মিরসরাইয়ে এবার বাড়িতে আগুন লেগে লামিয়া সুলতানা (১১ মাস) নামে শিশুর মৃত্যু হয়েছে। এসময় নিহত শিশুটি ঘরে ঘুমাচ্ছিল বলে জানা যায়।

শুক্রবার (৫ আগস্ট) দুপুর দেড়টার দিকে মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের জমাদার গ্রামের গোল বক্স মুহুরি বাড়ির আজিজুল হকের ঘরে এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন কেইপিজেডে পানি শোধনাগারে আগুন

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার পুরুষরা জুমার নামাজ পড়তে মসজিদে ছিলেন। এ সময় আজিজুল হকের ১১ মাস বয়সী নাতনী লামিয়া সুলতানা ঘরে ঘুমাচ্ছিল। ঘরে হঠাৎ আগুন লাগলে ফায়ার সার্ভিসকে জানানো হয়। পাশাপাশি পুকুরের পানি দিয়ে আগুন নিভানোর চেষ্টা করে স্থানীয়রা। কিছুক্ষণ পর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

Yakub Group

তবে জীবিত উদ্ধার করা গেল না ঘরে ঘুমন্ত লামিয়াকে। ঘরের সঙ্গে পুড়ে মারা যাওয়া শিশুর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা। নিহত লামিয়া আজিজুল হকের মেঝ ছেলে রাজিব উদ্দিনের মেয়ে।

এ বিষয়ে মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা হায়াতুল নবী জানান, ইছাখালী ইউনিয়নের একটি বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে যায়। খবর পেয়ে আমরা দ্রুত গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনি। এ সময় একটি শিশুর পুড়ে যাওয়া লাশ উদ্ধার করি।

  • জেএন/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm