দলীয় পদ থেকে এমপি জাফরকে অব্যাহতি

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য জাফর আলমকে দলীয় পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। এছাড়া তাকে দল থেকে চূড়ান্তভাবে বহিষ্কারের জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নিকট সুপারিশ প্রদান করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে ভারপ্রাপ্ত দায়িত্ব প্রদান করা হয়েছে সরওয়ার আলমকে।

বৃহস্পতিবার (১০ জুন) বিকালে কক্সবাজার জেলা আওয়ামী লীগের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় সভায় সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি বিশ্লেষণ ও পর্যালোচনা এবং স্থগিত ১৫ ইউনিয়ন পরিষদ ও ২টি পৌরসভা নির্বাচন সংক্রান্ত বিষয়ে আলোচনা হয়।

সভায় গত ৮ জুন চকরিয়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে জাফর আলমের নেতৃত্বে চকরিয়া পৌর আওয়ামী লীগের মেয়রপ্রার্থীর ওপর হামলার ঘটনায় জড়িত সবার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার প্রস্তাব জানানো হয়।

সভায় বক্তব্য রাখেন অধ্যাপিকা এথিন রাখাইন, শাহ আলম চৌধুরী রাজা, রেজাউল করিম, কানিজ ফাতেমা আহমদ এমপি, লে. কর্নেল (অব.) ফোরকান আহমদ, মাহবুবুল হক মুকুল, অ্যাডভোকেট আয়াছুর রহমান, ইঞ্জিনিয়ার বদিউল আলম, খালেদ মাহমুদ, এটিএম জিয়া উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট মমতাজ আহমদ, মেয়র মকসুদ মিয়া, গিয়াস উদ্দিন, আমিনুর রশিদ দুলাল, সোনা আলী।

বলরাম/ডিসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm