দলিলুর রহমানের মতো নেতারাই আ.লীগের শক্তি : স্মরণসভায় আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, আমিন শিল্পাঞ্চল আওয়ামী লীগের সাবেক সভাপতি দলিলুর রহমান দলের দুর্দিনে নানা প্রতিকূলতা উপেক্ষা করে রাজনীতি করে গেছেন। নিজের জন্য কখনো কিছু চাননি। তাদের ত্যাগের ওপর দাঁড়িয়ে আছে আজকের আওয়ামী লীগ।

আরও পড়ুন: বিএনপির অপরাজনীতি রুখে দেওয়া হবে : হেলাল আকবর চৌধুরী

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকালে আমিন শিল্পাঞ্চল জামে মসজিদ প্রাঙ্গণে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ৪৩ নম্বর সাংগঠনিক ওয়ার্ড আমিন শিল্পাঞ্চল আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম দলিলুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আয়োজন করা হয়।

সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি বলেন, দীর্ঘদিন ধরে দল ক্ষমতায় থাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে যে উচ্ছ্বাস-উদ্দীপনা তৈরি হয়েছে আগামী নির্বাচনে এটিকে কাজে লাগাতে হবে। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াতসহ স্বাধীনতাবিরোধী অপশক্তি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে। আমাদের ত্যাগী নিবেদিত নেতাকর্মীরা মাঠে থাকলে বিএনপি-জামায়াত কখনো রাস্তায় নামতে পারবে না। দলিলুর রহমানের মতো লক্ষ-কোটি নেতাকর্মীরাই বাংলাদেশ আওয়ামী লীগের নেপথ্য শক্তি।

৪৩ নম্বর সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আবদুল মালেকের সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, কার্যকরী সদস্য মহব্বত আলী খান,কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আবদুল মান্নান ফেরদৌস, বায়েজিদ থানা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল নবী লেদু, সাধারণ সম্পাদক মাঈনউদ্দিন, পাঁচলাইশ ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবদুর রহিম, সেলিম রনি, নগর যুবলীগ সংগঠক আতিকুর রহমান আতিক, মরহুম দলিলুর রহমানের সন্তান মফিজুর রহমান বিপ্লব, সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবদুল লতিফ, নুরুল আলম, খলিলুর রহমান, জাহেদ, জসিম, ডা. মমতাজ, মোসলেম উদ্দিন লিটন, কামাল হোসেন, শাহজান আলম, মামুনুর রশিদ, ফয়েজ আহমেদ, শাহাদাত হোসেন, আবদুর রহমান, জয়নাল আবেদীন লিটন, কান্তা ইসলাম মিনু, নুরুল কবির, এসএম সেলিম, ইউসুফ লিটন, নুরুল আলম ও বাতেন।

Yakub Group

এসআর/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm