খুলশীতে ট্রেন-বাস-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে পুলিশসহ নিহত ২, রক্তাক্ত ১০

চট্টগ্রামের খুলশী থানার ঝাউতলা এলাকায় চলন্ত একটি ডেমু ট্রেনের সঙ্গে বাস ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এতে এক পুলিশ সদস্যসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হওয়ার খরব পাওয়া গেছে।

শনিবার (৪ ডিসেম্বর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন : কক্সবাজার রণক্ষেত্র—নির্বাচনি সংঘর্ষে যুবক খুন, পুলিশসহ রক্তাক্ত ১০

দুর্ঘটনার পর তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত হয়েছেন পুলিশ ট্রাফিক কনস্টেবল মনির। তবে তাৎক্ষণিক আহতদের পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আশিক। তিনি বলেন, সকাল পৌনে ১১টার দিয়ে ট্রেনে কাটা পড়া ১০ জনের অবস্থা গুরুতর। তাদের চিকিৎসা চলছে। নিহত একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

ট্রেন দুর্ঘটনা ও দুজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (এডিসি) ও খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

জানা গেছে, সকাল ১০ টার দিকে রেল স্টেশন থেকে একটি ডেনু ট্রেন ছেড়ে আসে। এ সময় যানবাহন চলাচল বন্ধের জন্য সিগন্যাল দিলেও গাড়ির চালকরা তা অমান্য করে রেল ক্রসিং পার গেলে এ দুর্ঘটনা ঘটে। মুহূর্তেই ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকশা দুমড়েমুচড়ে যায়। এছাড়া একটি বাসও ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাস্থলে পাশে সড়কে দায়িত্বরত একজন ট্রাফিক পুলিশ কনস্টেবলসহ ২ জন নিহত হন। এছড়া সিএনজি অটোরিকশার যাত্রী সহ আরো ১০ জন গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী আবুল মোমেন বলেন , রেল আসার সংকেত পেয়েও চালকরা সিগন্যাল অমান্য করে রেল ক্রসিং পার হতে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে।

চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন বলেন, সকালে রেলক্রসিংয়ে ডেমু ট্রেনের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। সিগন্যাল অমান্য করায় এমনটা হয়েছে। আমি বর্তমানে ঘটনাস্থলে রয়েছি। ঘটনার তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

সিএম
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm