নিখোঁজের তিনদিন পর মিলল বৃদ্ধের লাশ

লোহাগাড়ায় মেঘনাথ দে (৮৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার জঙ্গল পদুয়া আশ্রয়ণ প্রকল্পের খালের পাড় এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মেঘনাথ দে উপজেলার পদুয়া ইউনিয়নের (২ নম্বর ওয়ার্ড) উত্তর পদুয়া বারিপাড়া এলাকার মৃত অনঙ্গমোহন দে’র ছেলে।

নিহতের পরিবারের লোকজন বলেন, গত রোববার থেকে মেঘনাথ দে নিখোঁজ ছিলেন। আমরা অনেক খোঁজাখুঁজি করে তাঁর সন্ধান পায়নি। পরে মঙ্গলবার স্থানীয়দের মাধ্যমে জানতে পারি খালপাড় এলাকায় তাঁর মৃতদেহ পড়ে আছে।

Thai Food

আরও পড়ুন : নিখোঁজ শিশুর খোঁজ মিলল বালতির জমানো পানিতেই 

পদুয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. জহির উদ্দিন বলেন, স্থানীয়রা বিষয়টি আমাকে মুঠোফোনে জানালে আমি সঙ্গে সঙ্গে পুলিশকে অবহিত করি। ঘটনাস্থলে পুলিশের একটি দল উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ ও থানার সেকেন্ড অফিসার এসআই যুযুৎসু যশ চাকমাসহ পুলিশের একটি দল।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। খালের পাড়ে বাড়ির ধারে লাশটি পাওয়া যায়। লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন নেই। তবে মুখে একটু পচন ধরেছে। আমরা পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেছি। স্বজনেরা আমাদের জানিয়েছেন, গত রোববার থেকে তিনি নিখোঁজ ছিলেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাত্তার/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm