তরুণীর সঙ্গে ছিল দুই যুবক, ব্যাগে সাড়ে ২৬ হাজার ইয়াবা

নগরের বাকলিয়া থানা এলাকায় ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ২৬ হাজার ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (২৪ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে বাকলিয়া থানার রাজবাড়ি কনভেনশন সেন্টারের সামনে থেকে তাদের আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৭।

আটককৃতরা হলেন-আনোয়ারা উপজেলার বুরুমছড়া এলাকার মৃত কালা মিয়ার ছেলে মো. আলম (৩৯), একই এলাকার মৃত ইমাম শরীফের ছেলে মোশারফ আলী (৩৮) এবং নবী হোসেনের মেয়ে সেনোয়ারা বেগম (২৭)।

এ বিষয়ে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো.নূরুল আবছার আলোকিত চট্টগ্রামকে জানান, মাদক বিক্রয়ের উদ্দেশ্যে তিন মাদক কারবারি বাকলিয়া থানার রাজবাড়ি কনভেনশন সেন্টারে সামনে অবস্থান করছিল এমন সংবাদে অভিযানে গেলে উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে তাদের আটক করা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাদের সঙ্গে থাকা ব্যাগ থেকে ২৬ হাজার ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে পাইকারি দামে ইয়াবা ক্রয় করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিলেন। তাদের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এএইচ/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm