ডিইসির নতুন কমিটি: সৈকত সভাপতি, আসিফ সম্পাদক

ডি ইঞ্জিনিয়ার্স ক্লাবের (ডিইসি) ২০২১-২২ বর্ষের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে সৈকত বিশ্বাংগ্রী সভাপতি ও আবিদুর রহমান আসিফ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (৭ আগস্ট) এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে ডিইসির অফিসিয়াল ফেসবুক পেজ ও ওয়েবসাইটে তুলে ধরা হয়।

কমিটির অন্যরা হলেন— অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম রাহাত, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট লোপামুদ্রা নন্দী, ভাইস প্রেসিডেন্ট বাবলু দাশ ও সায়মা খন্দকার নমি, জয়েন্ট সেক্রেটারি তানজিলা আক্তার ও এমরান আহমেদ তামিম, অরগানাইজিং সেক্রেটারি বসুন্ধরা দাশ, জয়েন্ট অরগানাইজিং সেক্রেটারি মো. ইকবাল, জয়েন্ট ট্রেজারার রাহুল সেন ও নাজিয়া সুলতানা প্লাবন।

এছাড়া রিসার্চ অফিসার শফিউল আজম, সহকারী রিসার্চ অফিসার রিদোয়ানা তাবাসসুম, সোশ্যাল মিডিয়া অফিসার ফাহিম বিন রহমান, ডেপুটি আবেদিন রাফাত, মেম্বারশিপ কো-অর্ডিনটর শওকত আলী, ব্র্যান্ডিং অ্যান্ড মার্কেটিং কো-অর্ডিনটর আরিফুর রহমান নয়ন, সোশ্যাল ওয়েলফেয়ার টিম কো-অর্ডিনটর মোশাররফ হোসাইন, ওয়ার্কশপ টিম কো-অর্ডিনটর নাইম উদ্দিন আহমেদ খান, পাবলিক রিলেশন অফিসার সানজিদা সুলতানা, কমিউনিকেশন অফিসার কলি দাশ, ডেপুটি কমিউনিকেশন তানবির মাহমুদ, প্রেস অ্যান্ড মিডিয়া অফিসার অস্মিত চক্রবর্তী, সেক্রেটারিয়েট মেম্বার রাজীব নাথ ও আলী আজম শাহ এবং অফিস কো-অর্ডিনটর মনোনীত হন ইমতাজুল হক।

এদিকে নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন ডি ইঞ্জিনিয়ার্স ক্লাবের প্রতিষ্ঠাতা প্রকৌশলী সৌমেন কানুনগো।

তিনি বলেন, ২০১৩ সাল থেকেই ডিইসি গৌরব ও সুনামের সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কাজের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন পুরষ্কার অর্জন করেছে। দেশের যুব সমাজের দক্ষতা ও ক্যাপাসিটি উন্নয়নে সরাসরি ভূমিকা রাখছে ডিইসি। নতুন কমিটিতে যারা দায়িত্ব পেয়েছেন আশা করছি তারা শিক্ষার্থীদের দক্ষতা সমৃদ্ধ করার মাধ্যমে সংগঠনকে বহুদূর এগিয়ে নিয়ে যাবে।

আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!