ডিইসির নতুন কমিটি: সৈকত সভাপতি, আসিফ সম্পাদক

ডি ইঞ্জিনিয়ার্স ক্লাবের (ডিইসি) ২০২১-২২ বর্ষের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে সৈকত বিশ্বাংগ্রী সভাপতি ও আবিদুর রহমান আসিফ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (৭ আগস্ট) এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে ডিইসির অফিসিয়াল ফেসবুক পেজ ও ওয়েবসাইটে তুলে ধরা হয়।

কমিটির অন্যরা হলেন— অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম রাহাত, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট লোপামুদ্রা নন্দী, ভাইস প্রেসিডেন্ট বাবলু দাশ ও সায়মা খন্দকার নমি, জয়েন্ট সেক্রেটারি তানজিলা আক্তার ও এমরান আহমেদ তামিম, অরগানাইজিং সেক্রেটারি বসুন্ধরা দাশ, জয়েন্ট অরগানাইজিং সেক্রেটারি মো. ইকবাল, জয়েন্ট ট্রেজারার রাহুল সেন ও নাজিয়া সুলতানা প্লাবন।

এছাড়া রিসার্চ অফিসার শফিউল আজম, সহকারী রিসার্চ অফিসার রিদোয়ানা তাবাসসুম, সোশ্যাল মিডিয়া অফিসার ফাহিম বিন রহমান, ডেপুটি আবেদিন রাফাত, মেম্বারশিপ কো-অর্ডিনটর শওকত আলী, ব্র্যান্ডিং অ্যান্ড মার্কেটিং কো-অর্ডিনটর আরিফুর রহমান নয়ন, সোশ্যাল ওয়েলফেয়ার টিম কো-অর্ডিনটর মোশাররফ হোসাইন, ওয়ার্কশপ টিম কো-অর্ডিনটর নাইম উদ্দিন আহমেদ খান, পাবলিক রিলেশন অফিসার সানজিদা সুলতানা, কমিউনিকেশন অফিসার কলি দাশ, ডেপুটি কমিউনিকেশন তানবির মাহমুদ, প্রেস অ্যান্ড মিডিয়া অফিসার অস্মিত চক্রবর্তী, সেক্রেটারিয়েট মেম্বার রাজীব নাথ ও আলী আজম শাহ এবং অফিস কো-অর্ডিনটর মনোনীত হন ইমতাজুল হক।

এদিকে নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন ডি ইঞ্জিনিয়ার্স ক্লাবের প্রতিষ্ঠাতা প্রকৌশলী সৌমেন কানুনগো।

তিনি বলেন, ২০১৩ সাল থেকেই ডিইসি গৌরব ও সুনামের সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কাজের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন পুরষ্কার অর্জন করেছে। দেশের যুব সমাজের দক্ষতা ও ক্যাপাসিটি উন্নয়নে সরাসরি ভূমিকা রাখছে ডিইসি। নতুন কমিটিতে যারা দায়িত্ব পেয়েছেন আশা করছি তারা শিক্ষার্থীদের দক্ষতা সমৃদ্ধ করার মাধ্যমে সংগঠনকে বহুদূর এগিয়ে নিয়ে যাবে।

আরবি

1 মন্তব্য
  1. Fahim Bin Rahman বলেছেন

    wonderful ❤️

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm