মানুষের আস্থা ও ভরসার ঠিকানা আওয়ামী লীগ : মাহতাব উদ্দিন চৌধুরী

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব চৌধুরী বলেছেন, জনগণের আস্থা ও ভরসার নাম বাংলাদেশ আওয়ামী লীগ। বাঙালির স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব দানকারী আওয়ামী লীগ দেশ গড়ারও কারিগর। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনগণকে সঙ্গে নিয়ে যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশে উন্নয়নের সূচনা করেন। তবে তার সেই উন্নয়নবিপ্লবের স্বপ্নপূরণ করতে দেয়নি পরাজিত পাকিস্তানের দোসররা। দেশি-বিদেশি ষড়যন্ত্রের শিকার হয়ে তাকে স্বপরিবারে মৃত্যুবরণ করতে হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) বিকেলে নগরের টাইগারপাস মোড়ে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের উদ্যোগে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন: ‘বেপরোয়া’ চসিক কাউন্সিলর বেলালের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ খোদ আওয়ামী লীগের

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগ সরকার যে কাজ করে যাচ্ছে এত স্বল্পসময়ে আর কোনো সরকার তা করতে পারেননি। সরকারের ঈর্ষণীয় সাফল্যে প্রতিহিংসাপরায়ণ হয়ে বিএনপি নানা ষড়যন্ত্রের জাল পাতার চেষ্টা করছে। কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ কর্মীরা ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা ঐক্যবদ্ধ শক্তিতে প্রতিহত করবে।

রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি তোফায়েল আহমেদ, সহসভাপতি শফর আলী, শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য সিরাজ উল্লাহ, উপদেষ্টা আবুল কাশেম, প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, রেলওয়ে শ্রমিক লীগ নেতা মিজানুর রহমান, ফরহাদ চৌধুরী, নজরুল ইসলাম, এসএম জাহাঙ্গীর ও নাজিম উদ্দীন আজমল।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm