ছাদ থেকে পড়ে গেলেন ঠিকাদার, হাসপাতালে মৃত্যু

মিরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে মডার্ন সিনটেক্স নামের একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলার ছাদ থেকে পড়ে মো. নীরব (৪০) নামের এক ঠিকাদারের মৃত্যু হয়েছে।

গত মঙ্গলবার বিকালে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

নিহত নীরব ভোলা জেলার লালমোহন থানার কালমা গ্রামের মো. মুখলেছুর রহমানের ছেলে। তিনি বিটকো কনস্ট্রাকশন লিমিটেডের অধীনে ঠিকাদারি কাজে নিয়োজিত ছিলেন।

আরও পড়ুন : মার্কেটের ছাদে কাজ করার সময় নির্মাণ শ্রমিকের মৃত্যু

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকাল ৫টার দিকে মডার্ন সিনটেক্স কারখানার তৃতীয় তলার ছাদে বিটকো কনস্ট্রাকশন লিমিটেডের অধীনে কাজ করা সাব ঠিকাদার নীরব হঠাৎ পড়ে যান। তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চমেকের ১ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। সেখানে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জোরারগঞ্জ থানার এসআই নিবাস কুমার বিষয়টি নিশ্চিত করে আলোকিত চট্টগ্রামকে বলেন, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় জোরারগঞ্জ থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আজিজ/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm