ট্রাকের এয়ার সিলিন্ডারে দেড় কোটি টাকার ইয়াবা, আটক ২

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের চরফরিদ থেকে ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭। উদ্ধার হওয়া এসব ইয়াবার বাজারমূল্য প্রায় দেড় কোটি টাকা।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৫ জুন) বিকেলে এ অভিযান চালানো হয়। আটক করা হয় মো. ফরহাদুর রহমান শাওন (৩১) ও মো. তৌফিককে (২১)। একইসঙ্গে জব্দ করা হয় ইয়াবা পরিবহন করা ট্রাকটিও।

আটক শাওন উপজেলার ঈদগাঁও কাঁচা বাজার এলাকার মৃত শফিকুর রহমান ছেলে ও এবং তৌফিক একই এলাকার মৃত জমিরের পুত্র। তাদের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা হয়েছে। আজ (২৬ জুন) সকালে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

র‌্যাব জানায়, বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে একটি ট্রাক আসার খবরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করা হয়। এক পর্যায়ে চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে ট্রাকটিকে থামানোর সংকেত দেওয়া হয়। এ সময় ট্রাকটি থামিয়ে চালকসহ দুই ব্যক্তি গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে। তবে ধাওয়া করে চালক মো. ফরহাদুর রহমান শাওন (৩১), মো. তৌফিককে (২১) আটক করে র‌্যাব।

Yakub Group

পরে তাদের জিজ্ঞাসাবাদে ট্রাকের এয়ার সিলিন্ডারে মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার করা ইয়াবার বাজারমূল্য প্রায় ১ কোটি ৪৪ লাখ টাকা।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, র‌্যাবের অভিযানে ইয়াবাসহ গ্রেফতারদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আজ (শনিবার) সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ইমরান/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm