দাপিয়ে বেড়ানো কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপের’ ৯ কিশোর র‌্যাবের জালে

নগরে ছিনতাইয়ের প্রস্তুতির সময় ‘টেনশন গ্রুপ’ নামের কিশোর গ্যাংয়ের ৯ সদস্য আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৪টি ছুরি উদ্ধার করা হয়।

সোমবার (২৫ এপ্রিল) রাত ১১টার দিকে বায়েজিদ বোস্তামী থানার চা-স্টলের পাশ থেকে গোপন সংবাদের অভিযানে তাদের আটক করে র‌্যাব-৭।

আরও পড়ুন: শৈবালের কিশোর গ্যাংয়ের ছুরিতে জামালখানে ছাত্রলীগ নেতা খুন, মামলায় আসামি ২০

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

আটকরা হলেন- মো.রুবেল (২১), মো.শাকিল (২১), মো.সাজিব (১৯), মো.হৃদয় (২০), মো. হাবিবুর রহমান (২৪), মো. সালাহ্ উদ্দিন (১৯), মো. ওমর হাসান (১৯), মো. সাগর (১৯) ও মো. সাঈদ আলম (১৯)।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, সোমবার রাতে বায়েজিদ বোস্তামী থানা এলাকার চা-স্টলের পাশে ‘টেনশন গ্রুপের’ কিশোর গ্যাং সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছে—এমন সংবাদে অভিযান পরিচালনা করে ৪টি ছুরিসহ ৯ সদস্যকে আটক করা হয়।

আরও পড়ুন: চট্টগ্রামের ‘কিশোর গ্যাংয়ের’ হাতে কিশোর খুন

এ বিষয়ে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার আলোকিত চট্টগ্রামকে জানান, বায়েজিদ এলাকায় রাতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ‘টেনশন গ্রুপের’ সক্রিয় ৯ জন কিশোর গ্যাং সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়।

তিনি আরও বলেন, আটকরা রমজান ও ঈদকে ঘিরে রাতে ঘরমুখী পথচারীদের টার্গেট করে মূল্যবান জিনিসপত্র, মোবাইল, নগদ টাকা, স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে পালিয়ে যেত। ছিনতাইয়ে বাধা দিলে ছুরিকাঘাত করে। আইনানুগ প্রক্রিয়া শেষে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এএইচ/আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm