টিসিজেএ মিডিয়া কাপ—বৈশাখীর শুভসূচনা, পরের ম্যাচ গোলশূন্য

চট্টগ্রামে কর্মরত সাংবাদিকদের নিয়ে টিসিজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট নগরের এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হয়েছে।

রোববার (৭ নভেম্বর) উদ্বোধনী খেলায় শুভসূচনা করেছে বৈশাখী টেলিভিশন। তারা ১-০ গোলে হারিয়েছে চ্যানেল আই দলকে।

এদিকে দিনের অপর খেলায় চ্যানেল ২৪ টেলিভিশন ও মাছরাঙা টেলিভিশন গোলশূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে। এ ম্যাচে চ্যানেল ২৪ দলের সেলিম উল্লাহ সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

খেলা শেষে অতিথিরা দুই দলের সেরা খেলোয়াড়ের হাতে পুরস্কার তুলে দেন।

এর আগে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেএসআরএমের জেনারেল ম্যানেজার সৈয়দ নজরুল আলম।

Thai Food

টিভি ক্যামেরা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (টিসিজেএ) সভাপতি এনামুল হকের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক মো. আলী আকবর।

টিসিজেএ সাধারণ সম্পাদক দীপংকর দাস বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম এবং টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনা।

জানা যায়, টিসিজেএর এ আয়োজনে সার্বিক সহায়তা করছে কেএসআরএম। টুর্নামেন্ট পরিচালনার সার্বিক দায়িত্ব পালন করছেন চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু।

আগামীকাল সোমবার (৮ নভেম্বর) দুটি খেলা অনুষ্ঠিত হবে। এদিন সকাল সাড়ে ৭টায় চ্যানেল আই ও গাজী টিভি এবং সাড়ে ৮টায় মাছরাঙা টেলিভিশন ও সময় টিভি একে অপরের মুখোমুখি হবে।

প্রসঙ্গত, টিসিজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে ৬টি দল অংশ নিচ্ছে।

আরবি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm