টিকা প্রাপ্তিতে বিভ্রান্তি নয়, ধৈর্য ধরুন: আ জ ম নাছির উদ্দীন

জনসাধারণকে টিকা প্রাপ্তিতে বিভ্রান্ত না হয়ে ধৈর্য্য ধরার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রোববার (৮ আগস্ট) অংকুর সোসাইটি বালিকা উচ্চ বিদ্যালয়ে টিকার বিনামূল্যে নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান। দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড ও নাসিরাবাদ হাউজিং সোসাইটি কল্যাণ পরিষদের যৌথভাবে এ আয়োজন করে।

আ জ ম নাছির বলেন, গণটিকার খবরে জনসাধারণ একযোগে কেন্দ্রে উপস্থিত হওয়ায় কেন্দ্র সংশ্লিষ্টদের উপর নিয়মিত চাপ সৃষ্টি হচ্ছে। আবার অন্যদিকে বিশৃঙ্খলাসহ টিকা প্রত্যাশীদের মধ্যে অসন্তোষ বাড়ছে। এমন পরিস্থিতিতে বিভিন্ন কেন্দ্রে স্বজনপ্রীতি, টিকা না পাওয়া ও অনিয়মের অভিযোগ তুলছেন টিকা প্রত্যাশীদের অনেকেই। এক্ষেত্রে সবাইকে বুঝতে হবে প্রতিটি টিকাদান কেন্দ্রে প্রতিদিনই টিকা দেওয়া হচ্ছে। চট্টগ্রামে করোনার টিকার পর্যাপ্ত মজুদ রয়েছে। টিকা না পাওয়ার কোনো কারণ নেই।

তিনি আরও বলেন, বিভিন্ন দেশের সাথে দূরদর্শী কূটনৈতিক তৎপরতা চালিয়ে সরকার টিকা আমদানি চলমান রেখেছে। নিয়মিতভাবেই বিদেশ থেকে টিকা আসছে। এক্ষেত্রে জনসাধারণকে একটু সহিষ্ণুতার সাথে ধৈর্য ধারণ করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দি চিটাগাং কোঅপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের সহসভাপতি মো. ইদ্রিস, সাধারণ সম্পাদক মো. শাহজাহান, সদস্য আলমগীর পারভেজ, রফিকুল আনোয়ার, আলাউদ্দিন আলম, মো. শাহীন, রাইসুল উদ্দিন সৈকত, রাশেদুল আমিন, মুজিবুল হক বাচ্চু, মো. সালাউদ্দিন ও মো. সাজ্জাদ।

আরবি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm