টিআইসিতে বোধনের আনন্দ ভৈরবী

বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রাম-এর নিয়মিত নানা আয়োজনের একটি ‘আনন্দ ভৈরবী’। ২১ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ছয়টায় নগরের থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রামের (টিআইসি) গ্যালারি হলে বোধন আবৃত্তি স্কুলের প্রোজ্জ্বল ৫০-এর আবৃত্তিশিল্পীদের নিয়ে হলো এর দ্বিতীয় পর্ব।

এবারের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন বিশিষ্ট রবীন্দ্র সংগীতশিল্পী কাবেরী সেনগুপ্তা, দৈনিক আলোকিত চট্টগ্রামের নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক ও সাংস্কৃতিক সংগঠক টুন্টু দাশ বিজয়।

আরও পড়ুন : বোধনের আবৃত্তিসন্ধ্যা—আমাদের মুক্তিযুদ্ধ, আমাদের চেতনা

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আবৃত্তিশিল্পী ইসমাইল চৌধুরী সোহেলের স্বাগত বক্তব্যের পর আবৃত্তিশিল্পীদের পরিবেশনা নিয়ে বলেন বোধনের প্রশিক্ষণ সম্পাদক আবৃত্তিশিল্পী সঞ্জয় পাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবৃত্তিশিল্পী বিপ্লব কুমার শীল এবং আবৃত্তিশিল্পী সাজেদুল আনোয়ার।

আনন্দ ভৈরবীর প্রথম পর্বটি হয়েছিল ২০১৯ সালের ২১ ডিসেম্বর। এরপর ২১ জানুয়ারি হলো দ্বিতীয় পর্ব। যেখানে আবৃত্তিতে অংশ নেন বোধন স্কুলের ‘প্রোজ্জ্বল ৫০’ আবর্তনের শিক্ষার্থীরা।

এছাড়া আয়োজনে একক আবৃত্তি পরিবেশন করেন দীপিকা চৌধুরী, জাহানারা মিনহাজ, শংকর প্রসাদ নাথ, রাসু বড়ুয়া, পূর্ণা দাস, সুচয়ন সেনগুপ্ত, দেবাশীষ বড়ুয়া, পুষ্পিতা বিশ্বাস, গিজয় চৌধুরী সানি, পুনম লালা তিশা ও অনুপমা দাশ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আবৃত্তিশিল্পী লিংকন বিশ্বাস ও সাজ্জাদ চৌধুরী।

আলোকিত চট্টগ্রাম
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm