‘টার্গেট সাংসদ নির্বাচন’—চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলন ১৪ মে

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও উজ্জীবিত করতে প্রতিনিধি সম্মেলনের আয়োজন করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ।

আগামী ১৪ মে (শনিবার) নগরের জিইসি কনভেনশন সেন্টারে এই প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: নির্বাচনের জন্য নেতাকর্মীদের প্রস্তুতি নিতে বললেন আ জ ম নাছির

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা ও দক্ষিণ জেলার সংসদ সদস্যরা।

জানতে চাইলে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল নেতাকর্মীদের উজ্জীবিত করতে আমাদের এই প্রতিনিধি সম্মেলন। সেখানে নেতাকর্মীদের কথা শুনবেন কেন্দ্রীয় নেতারা এবং পরবর্তীতে তাদের দিকনির্দেশনা দেবেন।

দলীয় সূত্রে জানা গেছে, দক্ষিণ জেলা আওয়ামী লীগের আওতাধীন আট উপজেলার প্রায় তিন হাজার তৃণমূল নেতাকর্মী ও নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত জনপ্রতিনিধিরাও এই প্রতিনিধি সম্মেলনে অংশ নেবেন।

আরও পড়ুন: নির্বাচনি প্রতিশ্রুতি বাস্তবায়নে প্রধানমন্ত্রীকে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের স্মারকলিপি

এ বিষয়ে মফিজুর রহমান জানান, আগামী ১৪ মে (শনিবার) সকাল ৯টা থেকে প্রতিনিধি সম্মেলন শুরু হবে। এতে প্রায় তিন হাজার তৃণমূল নেতাকর্মী উপস্থিত থাকবেন। সভায় জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটি, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটি, পৌরসভা, ইউনিট, ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক, আওয়ামী লীগের প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠনের ২০ জন করে প্রতিনিধি উপস্থিত থাকবেন।

এছাড়া নৌকা প্রতীকে বিজয়ী উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরাও প্রতিনিধি সম্মেলনে উপস্থিত থাকবেন।

আরবি/আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm