টাকা মেরে এক বছর জেলে থাকতে হবে যুবলীগ নেতা আলতাফকে

অর্থ আত্মসাৎ মামলায় যুবলীগ নেতা মো. আলতাফ হোসেনকে এক বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ লাখ টাকা জরিমানা করেছেন আদালত। একইসঙ্গে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে চতুর্থ যুগ্ম মহানগর দায়রা জজ জেসমিন আক্তার কলির আদালত এ রায় দেন। মো. আলতাফ হোসেন হাটহাজারী থানার নাঙ্গলমোড়া ২ নম্বর ওয়ার্ডের জাফর হামজা বাই লেইনের শামসুল আলমের ছেলে। তিনি হাটহাজারী থানার নাঙ্গলমোড়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক।

আরও পড়ুন : রাউজানে যুবলীগ নেতা খুন—বাজারে ঘুরতে গিয়ে ধরা খেল পলাতক আসামি

মামলার বাদীপক্ষের আইনজীবী অর্ণব তালুকদার বলেন, ২০১৯ সালে করা অর্থ আত্মসাৎ মামলায় হাটহাজারীর মো. আলতাফ হোসেনকে এক বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। রায়ের সময় আসামি অনুপস্থিত থাকায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। আদালত সূত্রে জানা যায়, পূর্ব পরিচয় সূত্রে মো. পারভেজের কাছ থেকে ১০ লাখ টাকা ঋণ নেন মো. আলতাফ হোসেন। টাকার বিপরীতে আলতাফ ইসলামী ব্যাংক আন্দরকিল্লা শাখার চেক দেন পারভেজকে। গত ২০১৯ সালের ২৪ সেপ্টেম্বর ব্যাংকে টাকা উত্তোলনের জন্য চেক জমা করার দুদিন পর চেকটি ডিজঅনার স্লিপসহ পারভেজকে ফেরত দেয় ব্যাংক। এর মধ্যে পাওনা টাকা পরিশোধের কথা বলে সময়ক্ষেপণ করেন আলতাফ। পরে ২০১৯ সালের ৭ নভেম্বর পারভেজ আদালতে অর্থ আত্মসাৎ মামলা করেন।

জানা গেছে, মো. আলতাফ হোসেনের বিরুদ্ধে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে ১২টি মামলা বিভিন্ন আদালতে বিচারাধীন রয়েছে।

Yakub Group

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm