ল্যাপটপসহ ব্যবসায়ীর টাকার ব্যাগ খুঁজে দিল চকবাজার থানা পুলিশ

রাজধানী ঢাকা থেকে ব্যবসার জন্য চট্টগ্রাম শহরে আসেন ফরহাদ হোসেন (৩৯)। গত ৩ জুলাই সকাল ৯টার সময় চকবাজার থেকে ব্যবসায়িক কাজে বায়েজিদ থানা এলাকায় যাওয়ার জন্য একটি অটোরিকশায় উঠেন। নগরের বায়েজিদ চা বোর্ড অফিসের সামনে এসে ব্যাগটি অটোরিকশায় রেখে ভুলে নেমে পড়েন তিনি। ব্যাগে ছিল ৫০ হাজার টাকা, ল্যাপটপসহ মূল্যবান কাগজপত্র। হঠাৎ ব্যাগের কথা মনে পড়লে ততক্ষণে হাওয়া অটোরিকশা।

অবশেষে আমার গাড়ি নিরাপদ ডাটাবেজের মাধ্যমে মূল্যবান জিনিসপত্রসহ হারিয়ে যাওয়া ব্যাগ উদ্ধার করেছে চকবাজার থানা পুলিশ।

সোমবার (৪ জুলাই) দুপুর ২টায় ফরহাদ হোসেনের হারিয়ে যাওয়া ব্যাগসহ মূল্যবান জিনিসপত্র বুঝিয়ে দেন চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদৌস জাহান।

আরও পড়ুন: শেভরন টু ম্যাক্স হাসপাতাল, পথেই খোয়া যাওয়া ব্যাগ খুঁজে দিল পুলিশ

এ বিষয়ে জানতে চাইলে ওসি মো. ফেরদৌস জাহান আলোকিত চট্টগ্রামকে বলেন, ব্যবসায়ী ফরহাদ হোসেন ঢাকা থেকে চট্টগ্রাম আসেন। ৩ জুলাই রাত সাড়ে ১০টার দিকে থানায় এসে জানায় সকাল ৯টায় চকবাজার থেকে বায়েজিদ থানা এলাকায় যাওয়ার জন্য অটোরিকশায় উঠেন। এরপর বায়েজিদ চা বোর্ড অফিসের সামনে এসে মূল্যবান কাগজপত্র, নগদ ৫০ হাজার টাকা, ল্যাপটপসহ একটি ব্যাগটি গাড়িতে রেখে ভুলে নেমে পড়েন।

Yakub Group

ভুক্তভোগী ব্যবসায়ী তাৎক্ষণিক বায়েজিদ বোস্তামী থানায় গেলে সেখানকার দায়িত্বরত অফিসাররা উদ্ধারের চেষ্টা চালান। কিন্তু ঘটনাস্থলে সিসিটিভি না থাকায় আমাকে সহায়তার জন্য অনুরোধ করেন।

ওসি বলেন, পরে তিনি চকবাজার থানায় এসে পুরো ঘটনা খুলে বললে এলাকার মোবাইল টিম, নিজস্ব সোর্স ও এলাকার সিসিটিভি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করে অটোরিকশাটি সনাক্ত করি। এরপর আমার গাড়ি নিরাপদ ডাটাবেজের মাধ্যমে গাড়ির মালিকের নাম ও মোবাইল নম্বর সনাক্ত করতে সক্ষম হই। গাড়ির মালিকের মাধ্যমে হারিয়ে যাওয়া ব্যাগটি উদ্ধার করি। আজ (সোমবার) দুপুর ২টার দিকে ব্যবসায়ী ফরহাদ হোসেনকে টাকা, ল্যাপটপসহ ব্যাগটি বুঝিয়ে দিয়েছি।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm