জেএমসেন হলে হামলা—১০ জনকে জেল গেটে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

নগরের জেএম সেন হলের পূজামণ্ডপে গত ১৫ অক্টোবর অতর্কিত হামলাচেষ্টা, ব্যানার ছেঁড়াসহ পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ১০ জনের রিমান্ড নাকচ করে তাদের জেলগেটে জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এ আদেশ দেন।

অভিযুক্ত আসামিরা হলেন- আমিরুল ইসলাম, মো. সালাউদ্দিন, ইমরান মাজেদ রাহুল, এসএম ইউসুফ, মো. হানিফ, আব্দুর রহিম, আব্দুল মালেক ওরফে মানিক, মো. শহীদ, মো. শাহাজাহান এবং আতিকুল ইসলাম।

আরও পড়ুন : ‘কাঁদছে হিন্দুরা’ চট্টগ্রাম—সিলেট থেকে কুমিল্লা—কুড়িগ্রামে সাম্প্রদায়িক হামলা

এ বিষয়ে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন আলোকিত চট্টগ্রামকে বলেন, জেএম সেন হলের পূজামণ্ডপে হামলার ঘটনায় গ্রেপ্তার ১০ জনকে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। আসামিপক্ষ রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। পরবর্তীতে আদালত উভয়পক্ষের বক্তব্য শুনে ৭ দিনের রিমান্ড নাকচ করে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

Yakub Group

প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর দুপুরে জুমার নামাজ শেষে মিছিল নিয়ে জেএম সেন হলের পূজামণ্ডপে অতর্কিত হামলা ও সহিংসতার চেষ্টা চালানো হয়। এ ঘটনায় কোতোয়ালী থানার এসআই আকাশ মাহমুদ ফরিদ গত শনিবার (১৬ অক্টোবর) বাদি হয়ে ৮৪ জনের নাম উল্লেখ করে আরও ৫০০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। পরে সিসিটিভি ফুটেজ দেখে ৮৩ জনকে শনাক্ত করে আদালতে পাঠায় কোতোয়ালী থানা পুলিশ।

এএইচ/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm