জীবিকার জন্য দেশ ছেড়ে সৌদিতে লোহাগাড়ার যুবকের মৃত্যু

জীবিকার জন্য দেশ ছেড়ে যাওয়া চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের হাফেজ মুহাম্মদ আসাদুজ্জামান রিয়াদ (২৬) নামে এক যুবক সৌদি আরবের মক্কায় মৃত্যুবরণ করেছেন।

নিহত রিয়াদ একই ইউনিযনের ৩ নম্বর ওয়ার্ডে এমচর হাট এলাকার মাস্টার মঞ্জুর আলমের দ্বিতীয় সন্তান। তার মৃত্যুর খবরে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।

চাচা আবদুল্লাহ বাবলু জানান, ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন রিয়াদ। সপ্তাহখানেক আগে সৌদি আরবের মক্কা আল-নূর হাসপাতালে তার টিউমার অপারেশন করানো হয়। পরে অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করেন হাসপাতাল কর্তৃপক্ষ।

শুক্রবার (১১ জুন) দিবাগত রাত ১০টার সময় চিকিৎসাধীন অবস্থায় রিয়াদ মৃত্যুবরণ করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ মো. ইউনুছ জানান, হাফেজ রিয়াদের ব্রেন টিউমার অপারেশন করার পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে বলে পারিবারিক সূত্রে জানতে পেরেছি।

রিয়াদের চাচা আ স ম দিদারুল আলম জানান, অবিবাহিত রিয়াদ তিন বোন চার ভাইয়ের মধ্যে দ্বিতীয়। সৌদি আরব গেছে প্রায় সাড়ে তিন বছর। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে দেশে আসার কথা। কিন্তু আসার আগেই না ফেরার দেশে চলে গেছে। লাশ দেশে এনে দাফনকার্য সম্পন্ন করার চেষ্টা করা হচ্ছে, অন্যথায় মক্কার মাটিতেই দাফনকার্য সম্পন্ন করা হবে।

সাত্তার/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm