‘জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করেন সাংবাদিকরা’

‘জীবনের ঝুঁকি নিয়ে পেশাগত দায়িত্ব পালন করেন সাংবাদিকরা। দেশের উন্নয়নে তারা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করছেন। করোনা মহামারিতেও জীবন বাজি রেখে কাজ করছেন এই কলম সৈনিকরা।’

রোববার (২০ জুন) রাত সাড়ে ১০টায় সীতাকুণ্ড প্রেস ক্লাব আয়োজিত বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিল্টন রায়।

সভায় নবাগত ইউএনও মো. শাহাদাত হোসেনকে বরণ করা হয়।

তিনি আরো বলেন, আমি সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দের কার্যক্রমে আমি মুগ্ধ হয়েছি। সীতাকুণ্ডবাসীর কথা আমি কখনো ভূলবো না।

Yakub Group

সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাশেদুল ইসলাম, প্রেস ক্লাব সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এম হেদায়েত উল্লাহ, প্রেস ক্লাবের সাবেক সভাপতি এসএম ফোরকান আবু, এম সেকান্দর হোসাইন, সহ-সভাপতি মো. জহিরুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দিন অনিক।

আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আব্দুলাহ আল ফারুক, অর্থ সম্পাদক সবুজ শর্মা সাকিল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাইফুল মাহমুদ এবং দপ্তর সম্পাদক মো. আবুল খায়ের, সীতাকুণ্ড প্রেস ক্লাব সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নবনির্বাচিত সদস্যসচিব মো. নজরুল ইসলাম, অর্থ সম্পাদক সঞ্জয় চৌধুরী প্রমুখ।

সালাউদ্দিন/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm