জামালখানে খুন—পুলিশের জালে গ্যাং লিডার শৈবালের আরেক কিশোর

জামালখানের স্থানীয় কাউন্সিলর শৈবাল দাশ সুমনের অনুসারী শৈবাল দাশের কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আসকার বিন তারেক ইভান খুনের ঘটনায় আরও এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১০ মে) সকাল ৬টার দিকে উত্তর আমিরাবাদ মজুমদারপাড়া এলাকা থেকে সৌরভ দাসকে (১৭) গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ।

সৌরভ দাস চন্দনাইশ শেবন্দী রতন মিস্ত্রির বাড়ির কৃষ্ণ দাসের ছেলে। তিনি জামালখান রাজাপুকুর লেইন শাহনেওয়াজ বিল্ডিংয়ে পরিবারের সঙ্গে থাকতেন।

গ্রেপ্তার সৌরভ দাস জামালখানের কিশোর গ্যাং লিডার শৈবাল দাশের অনুসারী বলে জানা গেছে। এই গ্রুপের সদস্যরা দিন-রাত জামালখান, চেরাগীপাহাড়, আন্দরকিল্লা, রাজাপুকুর লেন, আজাদী গলি, রহমতগঞ্জ, দেওয়ানজী পুকুর পাড় এলাকায় চাঁদাবাজি, ফুটপাত দখল ও আধিপত্য বিস্তারে দাপিয়ে বেড়াত বলে জানা গেছে।

আরও পড়ুন: শৈবালের কিশোর গ্যাংয়ের ছুরিতে জামালখানে ছাত্রলীগ নেতা খুন, মামলায় আসামি ২০

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির আলোকিত চট্টগ্রামকে বলেন, আসকার বিন তারেক ইভান হত্যা মামলায় আসামি সৌরভ দাসকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে শোভন দেব ও প্রিয়ম বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়। এ মামলায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, আসামি সৌরভ দাসকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। খুনের মামলার অন্য আসামিদের গ্রেপ্তারেও অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ২২ এপ্রিল রাত ১০টার দিকে চেরাগী পাহাড় এলাকায় জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের কিশোর গ্যাংয়ের ছুরিরকাঘাতে মারাত্মকভাবে আহত হন ছাত্রলীগ নেতা আসকার বিন তারেক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এএইচ/এসআই

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm