জব্বারের বলীখেলা—চট্টগ্রামের যেসব সড়ক বন্ধ থাকবে

ঐতিহ্যবাহী আব্দুল জব্বারের বলীখেলা ও বৈশাখী মেলা উপলক্ষে লালদীঘির সব যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগ। শনিবার (২৩ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মেলাস্থলের পাশে বিভিন্ন রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এর মধ্যে আন্দরকিল্লা মোড় (জামে মসজিদের সামনে) থেকে বক্সিরহাট-লালদিঘীগামী রাস্তা বন্ধ থাকবে, জেলা পরিষদ মার্কেট থেকে টেরিবাজার-আন্দরকিল্লাগামী রাস্তা বন্ধ থাকবে, সিনেমা প্যালেস থেকে কে সি দে রোড হয়ে সোনালী ব্যাংক পর্যন্ত রাস্তা বন্ধ থাকবে, জহুর হকার্স/মহল মার্কেট থেকে বাটা ক্রসিং পর্যন্ত রাস্তা বন্ধ থাকবে, টেরিবাজার ফুলের দোকান থেকে টেরিবাজারগামী রাস্তা বন্ধ থাকবে, আমানত শাহ মাজার রোডের মুখ থেকে টেরিবাজারগামী রাস্তা বন্ধ থাকবে, টেরিবাজার, খাতুনগঞ্জ, আসাদগঞ্জ, চাক্তাইগামী সব ধরণের পণ্যবাহী গাড়ি/বড় গাড়ি রাজাখালী দিয়ে প্রবেশ করে মেরিন ড্রাইভ রোড দিয়ে বের হয়ে যাবে।

আরও পড়ুন: করিমের দুই অবুঝ সন্তানই হারিয়ে গেল বাঁকখালীতে

এ অবস্থায় জরুরি প্রয়োজনে এসব এলাকার সড়ক এড়িয়ে বিকল্প সড়ক ব্যবহারের জন্য পরার্মশ দিয়েছে সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগ।

এছাড়া বলীখেলা ও বৈশাখী মেলা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগ নগরবাসীর আন্তরিক সহযোগিতা কামনা করেছে।

উল্লেখ্য, ২৪ এপ্রিল থেকে ২৬ এপ্রিল পর্যন্ত নগরের লালদীঘি মাঠে আব্দুল জব্বারের বলীখেলা ও বৈশাখী মেলা অনুষ্ঠিত হবে।

এসআই/আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm