জনগণের ভোটে আবার সরকার গঠন করবে আওয়ামী লীগ : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আওয়ামী লীগ সরকার বিগত ১৩ বছর ক্ষমতায় থাকাকালীন দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা ও অবকাঠামোসহ নানামুখী খাতে ঈর্ষণীয় অগ্রগতি হয়েছে। জেলায় জেলায় শিল্পাঞ্চল নির্মাণের কারণে বিভিন্ন সেক্টরে সৃষ্টি হয়েছে কর্মসংস্থান। দেশের শিক্ষিত যুবকরা সেসব সেক্টরে নিজেদের আত্মনিয়োগ করছেন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে নগরের মোমিন রোডে একটি কমিউনিটি সেন্টারে ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: এতিম শিশুদের ভালোবাসলে খুশি হন আল্লাহ : আ জ ম নাছির

তিনি আরও বলেন, বাংলাদেশ মহাশূন্যে স্যাটেলাইট পাঠাবে, নদীর তলদেশে টানেল নির্মাণ করবে এতসব পরিকল্পনা ছিল স্বপ্নের মতো। অথচ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সেই স্বপ্নকে বাস্তবায়ন করে যাচ্ছেন। এমন অভূতপূর্ব উন্নয়ন অগ্রগতির চলমান ধারাকে অক্ষুন্ন রাখতে হলে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগকে ক্ষমতায় আনার একমাত্র চাবিকাঠি জনগণের হাতে। আগামী নির্বাচনে জনগণের ভোটেই আবার সরকার গঠনের সুযোগ পাবে আওয়ামী লীগ। বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করতে এবং বিশ্বদরবারে নতুন পরিচয়ে পরিচিত করতে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই।

কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে ও অঞ্জন দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল হাশেম চৌধুরী বাবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, সহসভাপতি মো. শাহাবুদ্দিন, ইউনিট আওয়ামী লীগ নেতা মৃদুল দাশ, বাবুল দেব রায়, ইকবাল আহমেদ ইমু, যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল ও জাবেদুল আলম সুমন।

অনুষ্ঠানে প্রায় ৬০০ জন মানুষের হাতে ঈদবস্ত্র তুলে দেওয়া হয়।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm