ছিনতাইকারী ধরতে চলন্ত ট্রেন থেকে লাফ দিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী!

মোবাইল ছিনতাইকারীকে ধরতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চলন্ত শাটল থেকে লাফ দিয়েছেন এক ছাত্রী! রোববার (২৪ এপ্রিল) সকাল ৮টায় ক্যাম্পাসগামী ট্রেন নগরের কদমতলী মোড় অতিক্রম করার সময় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নন্দিতা দাস চবির শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্রী। প্রথমবর্ষের ফাইনাল পরীক্ষায় অংশ নিতে তিনি বিশ্ববিদ্যালয় যাচ্ছিলেন।

শিক্ষার্থীরা জানান, বটতলী স্টেশন থেকে সকাল ৮টার শাটল ট্রেন কদমতলী মোড় অতিক্রম করছিল। এ সময় চলন্ত ট্রেন থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে লাফ দেয় এক ছিনতাইকারী। তাকে ধরতে ওই ছাত্রীও লাফিয়ে পড়েন। নিচে নেমে তিনি ভারসাম্য হারিয়ে পড়ে যান। এরপর তাকে আর উঠতে দেখা যায়নি। পুরো ঘটনাটি আমরা ট্রেনে ডিউটিরত পুলিশ সদস্যকে জানিয়েছি।

আরও পড়ুন: চবির আবাসিক হলে অস্ত্র—পেট্রোল বোমা, পরিস্থিতি থমথমে

পুুলিশ সদস্য রফিক বলেন, ট্রেন চলন্ত অবস্থায় ছিনতাইকারীকে ধরতে এক শিক্ষার্থী লাফ দেয়। ট্রেনের গতি বেশি হওয়ায় আমরা নামতে পারিনি। পরে ঘটনাস্থলে বিভিন্নভাবে খোঁজ নিয়েও ওই ছাত্রীর অবস্থা জানা যায়নি। বিষয়টি আমরা চট্টগ্রাম রেলওয়ে থানাকে জানিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. শহীদুল ইসলাম জানান, বিষয়টি জানার পর আমরা রেলওয়ে থানাকে জানিয়েছি। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এসআই/আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm