ছাদে পড়ে ছিল যুবকের লাশ, পকেটে ছিল ৫টি ইয়াবা ও ৫০০ টাকা

লোহাগাড়ার আমিরাবাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বটতলী দরবেশ হাট রোডের নিউমার্কেটের ছাদের উপর দিয়ে যাওয়া ৩৩ হাজার ভোল্টের খোলা তারের স্পর্শে তার মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সোমবার (১৫ নভেম্বর) সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে ব্যবসায়ী নেতাদের খবর দিলে তারা লাশ উদ্ধারে পুলিশকে খবর দেন।

লোহাগাড়া সদর ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাফর আহমদ জানান, লোহাগাড়া বণিক সমিতির সভাপতি মহিউদ্দিন চৌধুরী বাচ্চু খবর দিলে ঘটনাস্থলে যায়। ছাদে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখি। পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজনকে খবর দিই।

আরও পড়ুন: বাকলিয়ায় ৩ হাজার ইয়াবাসহ যুবক ধরা, প্রাইভেটকার জব্দ

পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন লাশ উদ্ধার করে। পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে যায়। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান ও অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ।

Thai Food

নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি। শরীরের অর্ধেক অংশ আগুনে পুড়ে অঙ্গার হয়ে গেছে। লাশের পকেটে ৫টি ইয়াবা ও নগদ ৫০০ টাকা পাওয়া গেছে। রোববার (১৪ নভেম্বর) দিবাগত রাতে কোনো একসময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বলে ধারণা প্রত্যক্ষদর্শীদের।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক ৩টার সময় ছাদে আগুনের ফুলকি দেখা যায়। সকালে দেখা যায় যুবকের লাশ পড়ে আছে। তাদের ধারণা, রাতে নেশা করতে ছাদে উঠলে অসাবধানতার কারণে বিদ্যুতের খোলা তারের স্পর্শে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: চট্টগ্রামে যুবককে ছুরি মেরে খুন করে পালিয়েছিল শরীয়তপুর ও ঢাকায়

লোহাগাড়া বণিক সমিতির সভাপতি মহিউদ্দিন চৌধুরী বাচ্চু আলোকিত চট্টগ্রামকে বলেন, ৩৩ হাজার ভোল্টের এই তার অনেকের জীবন কেড়ে নিয়েছে। এজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসাইন মাহমুদ জানান, নিহত যুবকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সাত্তার/এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm