ছাত্র নিখোঁজের ২৮ দিন পর থানাকে জানাল মাদ্রাসা কর্তৃপক্ষ

মিরসরাইয়ে দারুল উলুম মাদ্রাসার ছাত্র মো. আশরাফুল ইসলাম (১৩) নিখোঁজ প্রায় এক মাস। গত ১৪ আগস্ট ভোরে ফজরের নামাজের পর মাদ্রাসা থেকে বের হলে আর ফিরেনি।

এদিকে নিখোঁজের প্রায় ২৮ দিন পর থানায় জিডি করল মাদ্রাসা কর্তৃপক্ষ। শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে থানায় একটি জিডি (নম্বর-৯০০) করা হয়।

নিখোঁজ ছাত্র নোয়াখালী জেলার হাতিয়া থানার জাহাজমারা ইউনিয়নের আমতলী গ্রামের ফরহাদ উদ্দিনের ছেলে। সে ওই মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।

আরও পড়ুন: স্কুলছাত্রের লাশ—ভেসে এলো নিখোঁজের ২৭ ঘণ্টা পর

দারুল উলুম মাদ্রাসার (ওয়্যারলেস) পরিচালক হাফেজ মাওলানা মো. শোয়াইব বলেন, মো. আশরাফুল গত ১৪ আগস্ট ফজরের নামাজ পড়ে মাদ্রাসা থেকে বের হয়ে আর ফিরেনি। সে হেফজ বিভাগের ছাত্র। নিখোঁজের বিষয়টি তার পরিবারকে জানানো হয়। কিন্তু পরিবার থেকে জানানো হয় সে বাড়িতে যায়নি। আমরা ভেবেছিলাম সে পরিবারের কাছে গেছে তাই থানাকে অবহিত করা হয়নি। পরে পরিবার ও মাদ্রাসা কমিটির সঙ্গে আলোচনা করে থানায় জিডি করা হয়।

তিনি আরও বলেন, মো. আশরাফুল ইসলাম (১৩) এর উচ্চতা ৪.২ ইঞ্চি, গায়ের রঙ শ্যামলা। তার পরনে জুব্বা আর লুঙ্গি ছিল।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, দারুল উলুম মাদ্রাসার (ওয়্যারলেস) ছাত্র মো. আশরাফুল ইসলাম (১৩) নিখোঁজের বিষয়ে মাদ্রাসা পরিচালক একটি নিখোঁজ ডায়েরি করেছেন। তাকে উদ্ধারের বিষয়ে সর্বাত্মক চেষ্টা চালানো হবে।

আজিজ/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm