এবার মিলেছে ছাত্রের বস্তাবন্দী লাশ, মাদ্রাসা ঘিরে রেখেছে পুলিশ—চলছে বিক্ষোভ

মাত্র তিন দিনের ব্যবধানে চট্টগ্রামে আরও এক মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গলাকাটা লাশের পর এবার উদ্ধার করা হয়েছে বস্তাবন্দী লাশ। মঙ্গলবার (৮ মার্চ) সকাল ১১টায় নগরের মুরাদপুর পিলখানা এলাকার মাদ্রাসার পেছন থেকে মো. আরমান হোসেন (১০) নামে মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করে পাঁচলাইশ থানা পুলিশ।

নিহত আরমান পিলখানা এলাকার আলী বিন আবী তালিব মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। সে বিবিরহাট বশর মার্কেট এলাকার আব্বাস উদ্দিনের ছেলে। এর আগে শনিবার (৫ মার্চ) বোয়ালখালীর চরনদ্বীপ থেকে মাশফিক নামে এক মাদ্রাসাছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) ছাদিকুর রহমান জানান, নিহত শিশুর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মাদ্রাসার ছাদ থেকে পড়ে মৃত্যু হওয়ার প্রাথমিক ধারণা করা হলেও ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলেই বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন: রাতের আঁধারে উধাও—ময়লা ফেলতে গিয়ে খোঁজ মিলছে না মাদ্রাসার ২ ছাত্রের

Yakub Group

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, পিলখানা হেফজখানার পেছনের দিকে কাল সন্ধ্যা থেকে একটি বস্তা পড়ে থাকতে দেখা যায়। মঙ্গলবার সকাল ১১টার দিকে বস্তার ভেতরে এক ছাত্রের লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ এসে বস্তাবন্দী লাশ উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে করা হচ্ছে শিশুটিকে বলৎকারের পর ঘটনা জানাজানি হওয়ার ভয়ে হত্যা করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুরো মাদ্রাসা ঘিরে রেখেছে থানা পুলিশ। স্থানীয়রা এ ঘটনার বিচার দাবিতে মাদ্রাসার সামনে বিক্ষোভ করছেন।

সিএম/এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm