শৈবালের কিশোর গ্যাংয়ের ছুরিতে জামালখানে ছাত্রলীগ নেতা খুন, মামলায় আসামি ২০

নগরের জামালখান ওয়ার্ডের চেরাগী পাহাড় এলাকায় খুনের ঘটনায় শোভন দেব (১৭) নামে এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। কাউন্সিলর শৈবাল দাশ সুমনের অনুসারী শৈবাল দাশের কিশোর গ্যাং ও ছাত্রলীগ নেতা সাব্বিরের কিশোর গ্যাংয়ের আধিপত্য বিস্তারের লড়াইয়ে শুক্রবার (২২ এপ্রিল) রাতে খুন হন কলেজছাত্র আসকার বিন তারেক (ইভান)।

শুক্রবার (২২ এপ্রিল) রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ।

নিহত আসকার বিন তারেক ইভান (১৮) নগরের কোতোয়ালী থানার এনায়েতবাজার এলাকার জমির উদ্দিন ম্যানশনের এসএম তারেকের ছেলে। তিনি বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তিন ভাই-বোনের মধ্যে তিনি দ্বিতীয়।

আরও পড়ুন: আধিপত্য বিস্তারে জামালখানে শৈবাল গ্রুপের ছুরিতে ছাত্রলীগ নেতা খুন

এ বিষয়ে কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম আলোকিত চট্টগ্রামকে বলেন, চেরাগী পাহাড় এলাকায় কলেজছাত্র ইভান হত্যার ঘটনায় তার বাবা ছৈয়দ মো. তারেক বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। শোভনের পাশাপাশি আসামি হিসেবে রয়েছে ধ্রুব (২০), প্রান্ত (২০), শ্রাবণ (২০), শচীন (২০), রুবেল (২০), অর্ক (২০) ও মহান (১৮)। এছাড়া অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার পর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে শোভন দেব নামে একজনকে গ্রেপ্তার করেছি। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, শুক্রবার (২২ এপ্রিল) রাত ১০টার দিকে নগরের কোতোয়ালী থানার চেরাগী পাহাড় এলাকায় ছুরিকাঘাতে আসকার বিন তারেক খুন হন।

আরবি/আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm