ছাত্রলীগ নেতার মোটরসাইকেল চুরি করতে গিয়ে ধরা খেল ছাত্রদল সভাপতি

মিরসরাইয়ে ছাত্রলীগ নেতার মোটরসাইকেল চুরি করতে গিয়ে ধরা খেয়েছেন ছাত্রদল সভাপতি।

বৃহস্পতিবার (১৭ জুন) দিনগত রাত ৩টার সময় উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের পশ্চিম খৈয়াছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, রাতের আঁধারে মোটরসাইকেল চুরির সময়ে মিরসরাই পৌরসভার ৬নং ওয়ার্ড ছাত্রদল সভাপতি আব্দুল্লাহ আল মামুনকে (২১) আটক করে স্থানীয়রা। তিনব মিরসরাই পৌরসভার ৬নং ওয়ার্ড গোভনিয়া এলাকার বেলাল হোসেনের ছেলে

ছাত্রলীগ নেতা আরিফুল কায়ছার সাইমুন বলেন, রাত ৩টায় আমার মোবাইল ফোনে একটা কল আসে, তখন কথা বলতে বলতে আমি ঘরের বাইরে যাই। তখন আমাদের গ্যারেজের দরজা কাটার শব্দ শুনে আমি ওদিকে যাই। তারা আমাকে দেখে গ্যারেজের ভেতরে লুকিয়ে যায়। পরে মোবাইলের আলোতে আব্দুল্লাহ আল মামুনকে দেখতে পেয়ে তাকে ধরে ফেলি।

Yakub Group

তিনি বলেন, আমাদের গ্যারেজে ৩টি মোটরসাইকেল, ২টি পিকআপ রয়েছে। কিছুদিন আগে আমাদের গাড়ির ব্যাটারি চুরি হয়েছে। এ ঘটনায় আমি নিজে বাদি হয়ে দুজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছি।

দৃষ্টি আকর্ষণ করা হলে মিরসরাই পৌরসভা ছাত্রদলের সদস্য সচিব ইনজামামুল হক ইমন বলেন, পৌরসভার ৬নং ওয়ার্ড ছাত্রদলের কোনো কমিটি নেই। আর কেউ যদি কোনো অপরাধ করে তার দায়িত্ব সংগঠন নিবে না।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার উপপরিদর্শক মো. শহিদুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, খৈয়াছড়া এলাকায় মোটরসাইকেল চুরির সময় স্থানীয় লোকজন মামুন নামে একজনকে আটক করে। খবর পেয়ে তাকে থানায় নিয়ে আসি। এ সময় তার কাছে একটি করাত, একটি স্কু ও একটি ছুরি পাওয়া গেছে। এছাড়া বিভিন্ন সময় চুরি হওয়া মোটরসাইকেল চুরির সাথে তিনি সম্পৃক্ত কি-না তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আজিজ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm