টার্গেট নির্মাণাধীন ভবন : চোরচক্রের ৩ নারী অবশেষে ধরা

নগরে নারী চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে বায়েজিদ থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- শামছুনাহার বেগম (৪০), হোসনে আরা বেগম (৩৮) ও রোকসানা প্রকাশ আফসানা বেগম (৪০)।

আরও পড়ুন: মুহূর্তেই গায়েব অটোরিকশা—পুলিশের জালে সেই চোর

Yakub Group

পুলিশ জানায়, মো. রহমত আলী রৌফাবাদ কলোনিতে তার বড় বোনের নির্মাণাধীন বিল্ডিংয়ের দেখাশোনা করেন। গত ২১ সেপ্টেম্বর দুপুর ৩টায় বিল্ডিংয়ের তৃতীয় তলার স্টোর রুমে গিয়ে দেখেন নির্মাণসামগ্রীর কিছুই নেই। এ সময় তিনি বিল্ডিংয়ের ইনচার্জসহ সিসিটিভি ক্যামেরা ফুটেজ চেক করেন। দেখতে পান, ওইদিন সকাল ৭টার দিকে অজ্ঞাত কয়েকজন মহিলা মুখে মাক্স ও মাথায় ওড়না পরে স্টোররুমে প্রবেশ করে নির্মাণসামগ্রী চুরি করে নিয়ে চলে যাচ্ছেন।

চুরির ঘটনায় মো. রাহাত আলী (২৮) বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। এরপর অভিযানে নেমে সেই তিন নারী চোরকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন: ‘চোর পেশায় ৫ বছরে’—৩৫০ চুরি, জেল খেটেছেন মাত্র ২ বার

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১৮টি সার্কিট ব্রেকার, ১ কয়েল তার, ১০টি সার্কিট, ৩০ পিস সাদা কসটেপ, ৯ পিস প্লাস্টিকের ইউপিভিসি, ১৭ পিস রেডিওয়াটার ইউপিভিসি, ৬৭টি বড় এলবো ইউপিভিসি ও ২টি সার্কিট ইউপিভিসি।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান আলোকিত চট্টগ্রামকে বলেন, গ্রেপ্তার নারীদের পেশা চুরি করা। এদের গ্রুপে আরও বেশ কয়েকজন সদস্য রয়েছে। নির্মাণাধীন ভবনই তাদের মূল টার্গেট। ভোরে যখন মানুষ ঘরে ঘুমায়, তখন তারা চুরি করতে নামেন। সুযোগ বুঝে ঢুকে পড়েন বিল্ডিংয়ে। চুরি করে দ্রুত বেরিয়ে যান। গ্রেপ্তারদের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm