হাইকোর্টে গিয়ে প্রার্থিতা ফিরে পেলেন চেয়ারম্যান প্রার্থী সোহেল

পঞ্চমধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনোয়ারা উপজেলার বটতলী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মেজবাহ উদ্দিন চৌধুরী সোহেল উচ্চ আদালতের আদেশে প্রার্থিতা ফিরে পেয়েছেন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) আদালতের আদেশে তাঁকে প্রার্থিতা ফিরিয়ে দেওয়া হয়। এরপর বুধবার তাঁকে আনারস প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

এর আগে গত ১২ ডিসেম্বর উপজেলা নির্বাচন কার্যালয়ে ঋণখেলাপির দায়ে তার প্রার্থিতা বাতিল করা হয়। পরে তিনি উপজেলা, জেলা এবং হাইকোর্টে প্রার্থিতা ফিরে পাওয়ার আবেদন করেন।

এদিকে আদালেতের আদেশের পর গত বুধবার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মেজবাহ উদ্দিন চৌধুরীকে আনারস প্রতীক বরাদ্দ দেন আনোয়ারা উপজেলা নির্বাচন কার্যালয়।

আরও পড়ুন: আনোয়ারায় বিদ্যুতের খুঁটিতে পোস্টার লাগিয়ে জরিমানা খেলেন চেয়ারম্যান প্রার্থী

জানতে চাইলে উপজেলা নির্বাচন কর্মকর্তা আনোয়ারা খালেদ আলোকিত চট্টগ্রামকে বলেন, বটতলী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মেজবাহ উদ্দিন চৌধুরী হাইকোর্টের আপিলে প্রার্থিতা ফিরে পেয়েছেন। বুধবার আপিলের কপি মেইলে পাওয়ার পর তাঁকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

এ বিষয়ে মেজবাহ উদ্দিন চৌধুরী সোহেল বলেন, দীর্ঘদিন ধরে আমি রাজনীতির সঙ্গে জড়িত। জনগণের সেবা করার লক্ষ্যে নির্বাচনে অংশ নিয়েছি। বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। তবে বটতলী ইউনিয়নের লোকজন এখনও বিভিন্ন প্রযুক্তিগত সেবা থেকে বঞ্চিত। নির্বাচিত হলে ডিজিটাল সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেব।

ইমরান/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm