লামায় পুনরায় চালু হবে ভূমি রেজিস্ট্রেশন : জেলা প্রশাসক

বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেছেন, লামা উপজেলার জনসাধারণের ভোগান্তির কথা বিবেচনা করে পুনরায় ভূমি রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করা হবে।

সোমবার (২৪ জানুয়ারি) লামা পৌরসভার মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। পরে তিনি পৌরসভা চত্বরে নবনির্মিত বীর বাহাদুর কানন পরিদর্শন করেন।

মতবিনিময় সভায় লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম ভূমি রেজিস্ট্রেশনে লামাবাসীর ভোগান্তি ও দুর্ভোগের কথা তুলে ধরলে জেলা প্রশাসক জটিলতা নিরসনে ভূমি রেজিস্ট্রেশন লামাতে শুরু হবে বলে আস্বস্ত করেন।

আরও পড়ুন: মিরসরাইয়ে ভূমি অফিসের ‘বাইরের’ সেবায় সমাধান হচ্ছে দ্রুত

এর আগে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি লামার ৩২ আনসার ব্যাটালিয়নের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক।

৩২ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক এসএএম আজিম উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী পরিচালক এইচএম বেলালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল মো. মনজুরুল হাসান, লামা উপজেলার চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) কাজী আতিকুর রহমান।

এদিন ব্যাটলিয়ন সদরে ৭টি প্রকল্পের উদ্বোধন ও নামফলক উন্মোচন করা হয়।

ইলিয়াছ/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm