চট্টগ্রামে চাঁদা না পেয়ে খুন করে ২ যুবক পালিয়ে গিয়েছিল কুমিল্লায়

নগরের পাহাড়তলীতে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী ফরিদ খুনের ঘটনায় জড়িত ২ যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (১১ মে) রাত ৯ টার দিকে কুমিল্লা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৭।

আরও পড়ুন: চট্টগ্রামে রেলের জায়গায় জমিদারি—চাঁদা না পেয়ে ছুরি মেরে যুবক খুন

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এরসিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

Yakub Group

গ্রেপ্তাররা হলেন- কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার আবদুল কুদ্দুসের ছেলে মো.আলী আজগর লেদা (২৫) ও পাহাড়তলী থানার মাইটিলাপাড়া এলাকার মো. আলী শেখের ছেলে মো. ইসমাইল হোসেন (৩০)।

র‌্যাব সূত্রে জানা গেছে, নিহত ফরিদের পাহাড়তলী রেলওয়ে কলোনিতে একটি কার ওয়াশের দোকান ও রেলওয়ের জায়গায় দোকান ভাড়ার ব্যবসা ছিল। দোকান ভাড়ার টাকা নিয়ে তার সঙ্গে আলাউদ্দিন আলো এবং দিদারুল আলম প্রকাশ টেডি আলমেরর বিরোধ চলছিল। এই বিরোধের জেরে আলাউদ্দিন এবং দিদারুল ফরিদের কাছে বিভিন্ন সময় চাঁদা দাবি করে। ফরিদ চাঁদা দিতে রাজি না হওয়ায় তাকে হত্যার হুমকি দেয়।

এরপর গত ৭ মে রাতে ফরিদকে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ৯ মে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আরও পড়ুন: ভাড়াটিয়া খুনিদের ফাঁসি হলেও খালাস পেয়েছে মাস্টারমাইন্ডরা

এ ঘটনায় নিহত ফরিদের বোন বাদী হয়ে ডবলমুরিং থানায় ১১ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, গোপন সংবাদে খবর পেয়ে কুমিল্লার চৌদ্দগ্রাম এবং চান্দিনা থানা এলাকা থেকে ফরিদ হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm