চলন্ত বাসে স্কুলশিক্ষিকার ‘স্পর্শকাতরে’ হাত দিয়ে ধরা খেল যুবক

মিরসরাইয়ে যাত্রীবাহী বাসে এক স্কুলশিক্ষিকাকে শ্লীলতাহানির অপরাধে শওকত হোসেন (৩৫) নামের যুবককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৯ আগস্ট) চট্টগ্রাম থেকে মিরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় আসার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন : টমটমের চাকায় হঠাৎ পেঁচিয়ে গেল ওড়না, বাঁচানো গেল না তরুণী শিক্ষিকাকে

ঘটনার সত্যতা পাওয়ায় মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ম্যাজিস্ট্রেট এসএমএন জামিউল হিকমা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই যুবককে এই সাজা দেন।

সাজাপ্রাপ্ত শওকত পেশায় ইলেকট্রিক মিস্ত্রি এবং নগরের ডবলমুরিং থানার বন্দর এলাকার কাপুডিয়াপাড়ার আবুল মনছুরের ছেলে।

Yakub Group

জানা গেছে, মিরসরাই উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শাহানা (ছদ্মনাম) চট্টগ্রাম শহর থেকে সকাল ৯টায় চয়েস পরিবহনের একটি বাসে উঠেন। চলন্ত বাসে অভিযুক্ত যুবক তার শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেয়। এসময় ভুক্তভোগী কয়েকজনের সহযোগিতায় অভিযুক্ত যুবককে আটক করে ম্যাজিস্ট্রেট জামিউল হিকমার কাছে নিয়ে যান এবং ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে প্রমাণ সাপেক্ষে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

এ বিষয়ে মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএমএন জামিউল হিকমা বলেন, সোমবার সকালে বাসের মধ্যে শওকত নামে যুবক শ্লীলতাহানি করার কারণে লিখিত অভিযোগ দেন এক স্কুলশিক্ষিকা। এরপর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে এবং ওই যুবক নিজে দোষ স্বীকার করেন। এরপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে থানায় সোপর্দ করেছি।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শ্লীলতাহানির দায়ে এক যুবককে একমাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। সোমবার বিকেলে ওই আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এএ/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm