চবি মিরসরাই স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত মিরসরাইয়ে শিক্ষার্থীদের সংগঠন মিরসরাই স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা অনুষদের ১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. শরিফ উদ্দিন চৌধুরী (সিবলু)। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রসায়ন বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইবনুল ইনতিসার।

শুক্রবার (৫ নভেম্বর) সংগঠনটির শিক্ষক ও ছাত্র উপদেষ্টামণ্ডলী আগামী এক বছরের জন্য কমিটির অনুমোদন দেন। সেই সঙ্গে আগামী তিন মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশ দেওয়া হয়।

Thai Food

আরও পড়ুন : প্রতারণা করা হয়েছে—মিরসরাইয়ে গণসংযোগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর

কমিটিতে সিনিয়র সহসভাপতি হিসেবে রয়েছেন এএইচ মাসুদ, সহসভাপতি সাইফ আবেদীন মিশু, হাসান মাহমুদ আরাফাত, মোরশেদ ফয়সাল ও সাঈদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ আলী, মাশরুর অনিক, নয়ন দাশ, আসদুল কাদের সায়মন, মুরাদুল ইসলাম দিপু, তোফায়েল আহমেদ রিয়াদ, শাহাবুদ্দিন ফাহিম, সায়েম ইউনুস ও সৌরভ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ইফতেখার ফয়সাল, আজাদুল ইসলাম শাকিল, আনিকা আনতারা রিয়া, আল নোমান, আব্বাস মাহমুদ ইমাদ, মাহমুদ সাজিত, নাজির সালেহীন শান ও রকিবুল হক নাছিম, দপ্তর সম্পাদক মোরশেদ আলম পলাশ, প্রচার সম্পাদক ইফতেখায়রুল ইসলাম সৈকত, অর্থ সম্পাদক জিল্লুর রহমান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শাহরিয়ার হক চৌধুরী মাহির, ক্রীড়া সম্পাদক ইফতেখার মো. সিয়াম, শিক্ষা ও গবেষণা সম্পাদক আজিজুল হক, ছাত্রীবিষয়ক সম্পাদক সামিয়া নাজনীন, উপদপ্তর সম্পাদক মুস্তাইন বিল্লাহ, উপপ্রচার সম্পাদক আসিফুল আলম, সহসম্পাদক পুনম বড়ুয়া নিশান এবং সদস্য আকিবুল ইসলাম শাকিব ও তৌহিদ বিন আলম।

আজিজ/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm