চট্টগ্রাম রেলস্টেশনে ঘুরছিল ৫ যুবক, কোমরে ছিল ছোরা

নগরের পুরাতন রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে পাঁচ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি ধারালো ছোরা জব্দ করা হয়।

বুধবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে পুরাতন রেলওয়ে স্টেশন গ্রামীণ মাঠের গণশৌচাগারের পাশ থেকে তাদের আটক করা হয়।

আরও পড়ুন: চট্টগ্রামে ৯৮ কেজির স্ত্রী হাঁটুর চাপ দিয়ে ‘খুন’ করল স্বামীকে

আটকরা হলেন- লামা থানার বগাইছড়িগ্রাম সত্তর সওদাগর বাড়ির মো. বশির মিয়ার ছেলে ফারুকুল ইসলাম নয়ন (২৫), কুমিল্লা দৌলতপুর তোফায়েল মেম্বার বাড়ির খোকন মিয়ার ছেলে ইসতিয়াক রিমন ওরফে ইমন (১৯), কুমিল্লা মুরাদনগর রানীমুড়ি গ্রামের চৌধুরীপাড়ার আবুল হোসেন ড্রাইভারের ছেলে মো. মুন্না (২৯), পুরাতন রেলওয়ে স্টেশন এলাকার মৃত দ্বীন ইসলামের ছেলে মো. সুমন (২৫) ও সদরঘাট থানার কদমতলী মসজিদ গলি এলাকার মনির হোসেনের ছেলে মো. সাকিল (১৯)।

পুলিশ জানায়, রাতে পুরাতন রেলওয়ে স্টেশন এলাকায় ডিউটি করার সময় রেলওয়ে গ্রামীণ মাঠের গণশৌচাগারের পাশে পাঁচ যুবক জড়ো হয়। তাদের গতিবিধি সন্দেহ হলে তাদের আটক করি। পরে তাদের দেহ তল্লাশি করলে প্রত্যেকের কাছ থেকে একটি করে মোট পাঁচটি ধারালো ছোরা জব্দ করা হয়।

Yakub Group

কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) মো. মেহেদী হাসান আলোকিত চট্টগ্রামকে বলেন, ছিনতাইয়ের প্রস্তুতিকালে পুরাতন রেলওয়ে স্টেশন এলাকা থেকে পাঁচ ছিনতাইকারীকে আটক করি। পরে তাদের কাছ থেকে পাঁচটি ধারালো ছোরা জব্দ করা হয়।

এএইচ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm