চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ওয়ার্ড সম্মেলন শুরু, প্রথম ধাপে ৬টি

নগরের ১৬নং চকবাজার ওয়ার্ড সম্মেলনের মাধ্যমে শুরু হয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ওয়ার্ডভিত্তিক কার্যক্রম।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় চকবাজারের একটি কমিউনিটি সেন্টারে নগর আওয়ামী লীগের নেতাসহ চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের প্রায় ১২৩ জন কাউন্সিলরের উপস্থিতিতে কাউন্সিল অধিবেশন হয়।

জানা গেছে, প্রথম ওয়ার্ড সম্মেলন নগরের ১৬নং চকবাজার ওয়ার্ড দিয়ে শুরু হয়েছে। আগামী ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে ২৩নং উত্তর পাঠানটুলী ওয়ার্ড সম্মেলন।

এরপর ১৫ সেপ্টেম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড, ২৫ সেপ্টেম্বর ৩৬নং গোসাইলডাঙ্গা ওয়ার্ড, ২৭ সেপ্টেম্বর ২৫নং রামপুর ওয়ার্ড, ৩০ সেপ্টেম্বর ৩১নং আলকরণ ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত হবে। বাকী ওয়ার্ডগুলোতে পর্যায়ক্রমে সম্মেলন হবে।

এদিকে চকবাজার ওয়ার্ড সম্মেলনে উপস্থিত কাউন্সিলররা সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট চান। তবে নগর আওয়ামী লীগ নেতারা ভোটাভুটি না করে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কথা বলে পরবর্তীতে সিদ্ধান্ত জানানোর কথা বলে সম্মেলন স্থগিত করেন।

Yakub Group

মহানগর আওয়ামী লীগের নেতারা বলছেন, একাধিক প্রার্থিতার কারণে কেউ কাউকে ছাড় না দেওয়ায় কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত জানানো হবে।

এর আগে গত মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দারুল ফজল মার্কট নগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত কার্যকরী পরিষদের সভায় পর্যায়ক্রমে নগরের ১৭টি ওয়ার্ডে সম্মেলন করার সিদ্ধান্ত হয়।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সম্মেলনকে সুন্দর ও সার্থক করে তোলার লক্ষ্যে স্ব স্ব ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক টিমপ্রধান, সংশ্লিষ্ট থানা ও ওয়ার্ড সভাপতি-সাধারণ সম্পাদক এবং আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কদের সহযোগিতার নির্দেশনা দেন। দলকে যারা ভালবাসেন তাদেরকে দলের শৃঙ্খলা অবশ্যই মানতে হবে বলেও স্মরণ করিয়ে দেন আ জ ম নাছির।

আরএস/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm