চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রকে লোহার পাইপ দিয়ে পিটিয়েছে অটোরিকশা চালক

অতিরিক্ত ভাড়া নিয়ে তর্কের জেরে অটোরিকশা চালকের মারধরের শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্বিবদ্যালয়ের (চবি) শিক্ষার্থী। এ ঘটনার প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে তালা দিয়েছেন ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। এসময় শিক্ষার্থীরা সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন। তারা অভিযুক্ত অটোরিকশা চালকের শাস্তি দাবি করেন।

রোববার (২১ আগস্ট) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টে অবস্থান নেন আন্দোলনকারীরা। এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন রেলক্রসিং এলাকায় মারধরের শিকার হন ওই শিক্ষার্থী।

আহত সুমিত মণ্ডল চবির আধুনিক ভাষা ইনস্টিটিউটের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী। এছাড়া তিনি শাখা ছাত্রলীগের উপগ্রুপ সিক্সটি নাইনের অনুসারী।

জানা গেছে, শনিবার (২০ আগস্ট) বিশ্ববিদ্যালয় থেকে ভাটিয়ারী যাওয়ার জন্য ভর্তিচ্ছু শিক্ষার্থীর অভিভাবকের কাছ থেকে দেড় হাজার টাকা দাবি করে এক অটোরিকশা চালক। এ সময় বিষয়টি দেখে সুমিত মণ্ডল প্রতিবাদ করেন।

এসময় অটোরিকশা চালক সুমিতের ওপর ক্ষেপে যান। এদিকে আজ (রোববার) বিকেল পাঁচটার দিকে রেলক্রসিং এলাকার দোকানে চা খাচ্ছিল সুমিত এবং তার বন্ধু। গতকালের ঘটনার জেরে ওই চালকসহ ৭/৮ জন তাদেরকে মারধরসহ সুমিতের পায়ে লোহার পাইপ দিয়ে আঘাত করে। পরে আহত সুমিতকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে ভর্তি করা হয়।

Yakub Group
এসআর /আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm