চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে মারধর করে ব্ল্যাকমেইল—রিমান্ডে ৫ ছাত্র

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্রীকে মারধর ও শ্লীলতাহানির ঘটনায় গ্রেপ্তার ৫ জনের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে চট্টগ্রাম জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তারের আদালত শুনানি শেষে এই আদেশ দেন।

তারা হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র মো. আজিম, নৃ-বিজ্ঞান বিভাগ দ্বিতীয় বর্ষের ছাত্র নুরুল আবছার বাবু, হাটহাজারী সরকারি কলেজের সমাজবিজ্ঞান বিভাগ প্রথম বর্ষের ছাত্র নুর হোসেন শাওন ও দ্বিতীয় বর্ষের ছাত্র মাসুদ রানা ও সাইফুল ইসলাম।

আরও পড়ুন: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে মারধর করে ব্ল্যাকমেইল—বহদ্দারহাটে লুকিয়ে ছিল সাইফুল

এর আগে গত রোববার (২৪ জুলাই) গ্রেপ্তার পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে হাটহাজারী থানা পুলিশ।

Yakub Group

এ বিষয়ে চট্টগ্রাম জেলার কোর্ট পরিদর্শক জাকির হোসাইন মাহমুদ জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর শ্লীলতাহানির ঘটনায় গ্রেপ্তার ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করে। পরে উভয়পক্ষের শুনানি শেষে আদালত প্রত্যেকের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১৭ জুলাই রাত ১০টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রীতিলতা হল সংলগ্ন বোটানিক্যাল গার্ডেন এলাকায় গ্রেপ্তার ৫ জনের হাতে শ্লীলতাহানির শিকার হন বিশ্ববিদ্যালয় এক ছাত্রী। এসময় বিবস্ত্র করে ভিডিও ধারণ করে বলেও অভিযোগ করেন ভুক্তভোগী ছাত্রী। ছিনিয়ে নেওয়া হয় তাঁর মোবাইল ফোন। এ ঘটনার পর আন্দোলন নামে শিক্ষার্থীরা।

এদিকে হাটহাজারী থানায় মামলার পর শুক্রবার (২২ জুলাই) রাতে ও শনিবার (২৩ জুলাই) অভিযান চালিয়ে অভিযুক্ত ৫ জনকে গ্রেপ্তার করে র‌্যাব-৭।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm