চট্টগ্রামে হু হু করে বাড়ছে করোনা

চট্টগ্রামে হু হু করে বাড়ছে করোনা। কোনোভাবেই লাগাম টানা যাচ্ছে না প্রাণঘাতী এ ভাইরাসটির। তিনদিন আগেো চট্টগ্রামে আক্রান্তের সংখ্যা ছিল ১৬। এর পরের দুদিন আক্রান্ত যথাক্রমে ২৩ ও ৩৫। আর সর্বশেষ ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়েছেন ৫৩ জন!

বুধবার (৫ জানুয়ারি) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ১ হাজার ৫৮১ জনের নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে ৫৩ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। পরীক্ষার তুলনায় সংক্রমণের হার ৩ দশমিক ৩৫ শতাংশে। শনাক্তদের মধ্যে ৪৯ জন নগরের এবং চারজন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

আরও পড়ুন: আবার আসছে বিধিনিষেধ

প্রতিবেদনে দেখা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৮ জন, অ্যান্টিজেন টেস্টে ৪ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ২ জন, শেভরন হাসপাতাল ল্যাবে ২১ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ৯ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ২ জন, ইপিক হেলথকেয়ার ল্যাবে ৩ জন এবং মেট্রোপলিটন হাসপাতাল ল্যাবে ৩ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

এসময়ের মধ্যে করোনায় কারও মৃত্যু হয়নি। জেলায় এ পর্যন্ত মোট সংক্রমণ বেড়ে হয়েছে ১ লাখ ২ হাজার ৭৬৯ জন। মৃতের আগের মতোই, ১ হাজার ৩৩২ জন।

এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!