চট্টগ্রামে সোনার বাংলা ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে গেছে পিকআপ

সোনার বাংলা এক্সপ্রেসের ধাক্কায় সীতাকুণ্ডে দুমড়েমুচড়ে গেছে একটি পিকআপ। ঢাকা থেকে চট্টগ্রাম আসছিল ট্রেনটি। আর পিকআপটি ওঠে এসেছিল রেলক্রসিংয়ের রেললাইনে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

সোমবার (৩০ আগষ্ট) সকাল ১১টার দিকে সীতাকুণ্ডের ইয়াকুব নগর এলাকার বারৈয়াঢালায় অবৈধ একটি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। একদিনের মাথায় দুবার পিকআপের সঙ্গে ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটল।

আরও পড়ুন: ‘উল্টে গেল ট্রেন’ চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেসের সঙ্গে পিকআপের সংঘর্ষ 

এর আগে রোববার (২৯ আগস্ট) দিবাগত রাত দুইটার দিকে কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় মহানগর এক্সপ্রেসের সঙ্গে সজোরে ধাক্কা খায় একটি সবজিবাহী পিকআপ। এতে আহত হন ৩ জন।

জানা গেছে, ঢাকা থেকে চট্টগ্রামগামী সোনার বাংলা রেলটি সীতাকুণ্ড থানার ইয়াকুব নগর এলাকায় পৌঁছলে বারৈয়াঢালায় অবৈধ রেলক্রসিংয়ে রেললাইনে উঠে আসা একটি পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় পিকআপটি দুমড়েমুচড়ে যায়।

ঘটনার পর রেল চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ ও কর্মকর্তারা এসে ৩০ মিনিট পর রেল চলাচল স্বাভাবিক করেন। বেলা ১২টার দিকে দুর্ঘটনাকবলিত রেল চট্টগ্রাম রেলস্টেশনে পৌঁছেছে বলে জানা গেছে৷

এদিকে এ ঘটনায় সহকারী পরিবহন কর্মকর্তা মো. মনিরুজ্জামানকে আহ্বায়ক করে চার সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে ।

জানতে চাইলে রেলওয়ে থানার ওসি মো. নাছির উদ্দিন বলেন, সোমবার সকাল ১১টায় সীতাকুণ্ডের ইয়াকুব নগর এলাকায় চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেসের সঙ্গে একটি পিকআপের সংঘর্ষ হয়েছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বেলা ১২টার দিকে সোনার বাংলা এক্সপ্রেস রেলটি চট্টগ্রাম স্টেশনে পৌঁছেছে।

সিএম/এসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm